লিজমোরের ডমিনো পিজার দোকানটি কেন বন্ধ হল?

লিজমোরের ডমিনো পিজার দোকানটি কেন বন্ধ হল?

1080
0

নিউ সাউথ ওয়েলসের উত্তরে লিজমোরের একটি ডমিনো পিজার দোকানের রান্নাঘরের ছবিগুলো ফেইসবুকে ভাইরাল হয়ে যায়। নোংরামির মাত্রা সহ্য না করতে পেরে, ছবিগুলো ফেইসবুকে পোস্ট করেন ঐ পিজা দোকানের এক প্রাক্তন কর্মচারী। আর তাতেই টনক নড়ে যায় ডমিনো অস্ট্রেলিয়ার এবং অস্ট্রেলিয়ার গণ মাধমের। তিনি তার ফেইসবুক পোস্টে লেখেন ,”হে ভদ্রমহিলা ও মহোদয়গণ , আমি মনে করি আপনাদের জানা দরকার লিজমোরের ডমিনো পিজা দোকানের রান্নাঘরের খাবার গুলো কিভাবে রাখা হয় এবং পিজা বানানোর পাত্রগুলোর কিভাবে রাখা থাকে। ”
এই পোস্টে ছিল কিছু রান্নাঘরের চিত্র , ছত্রাকসহ চিজ যা পিজা বানানোর সময় ব্যবহার করা হয় এবং নোংরা রান্নাঘর সহ রান্নাঘরের পাত্রগুলি।
অস্ট্রেলিয়ান গণমাধ্যম থেকে ডমিনো অস্ট্রেলিয়াকে প্রশ্ন করা হলে তাদের প্রতিনিধিঃ বলেন, ফেইসবুক পোস্টের ছবিগুলি দেখে তারা দ্রূত ব্যবস্থা নেন এবং সাময়িক ভাবে লিজমোরের ডমিনো পিজার দোকানটিকে বন্ধ করে দেন। তারা আরো বলেন, আমরা যখনই এই ছবিগুলো অনলাইনে দেখতে পাই, আমাদের স্বীয় উদ্যোগে লিজমোরের ডমিনো পিজার দোকানটি বন্ধ করার সিদ্ধান্ত নেই এবং আমরা খাদ্যের মান ও নিরাপত্তার ব্যাপারে সবসময় অত্যন্ত সচেতন।
উল্লেখ্য , ফেসবুকের এই পোস্টটি ৯০০ বারের বেশী শেয়ার হয় এবং হাজার হাজার মন্ত্যব লেখা হয়।

Facebook Comments

You may also like

‘চিরকুট’ এবং ‘মাকসুদ ও ঢাকা’ ব্যান্ডকে সিডনিবাসী মনে রাখবে বহুদিন

গত ১৩ অক্টোবর সন্ধ্যায় ইউনিভার্সিটি অফ নিউ সাউথ