অস্ট্রেলিয়া যদি স্লেজিং করে তাহলে আমরাও সেভাবেই জবাব দেব :কোহলি

অস্ট্রেলিয়া যদি স্লেজিং করে তাহলে আমরাও সেভাবেই জবাব দেব :কোহলি

0
বিরাট কোহলি (ছবি টুইটার)

ক্য়াঙ্গারুর দেশে গিয়ে কোনওরকম স্লেজিং করতে চান না বিরাট কোহলি। কিন্তু ওদিক থেকে আসলে পাল্টা দিতেও প্রস্ততু তাঁর টিম। এমনটাই জানিয়ে দিলেন বাইশ গজের কিং।
আর কয়েক দিন পরেই দু’মাসের জন্য় অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবে বিরাট কোহলি অ্যান্ড কোং।সেখানে তিনটি টি-২০, চারটি টেস্ট ও তিনটি ওয়ান-ডে ম্যাচ খেলবেন তাঁরা। টি-২০ দিয়েই শুরু হবে ইন্দো-অজি মহারণ। তার আগে বৃহস্পতিবার মুম্বইয়ে সাংবাদিক বৈঠক করলেন ক্যাপ্টেন কোহলি। ক্য়াঙ্গারুর দেশে গিয়ে কোনওরকম স্লেজিং করতে চান না তিনি। কিন্তু ওদিক থেকে আসলে পাল্টা দিতেও প্রস্ততু তাঁর টিম। এমনটাই জানিয়ে দিলেন বাইশ গজের কিং।

অতীতে অস্ট্রেলিয়ানদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়াতে দেখা গিয়েছে কোহলিকে। এবারও কি স্লেজিং আর পাল্টা স্লেজিং চলবে? অস্ট্রেলিয়ার বিমান ধরার আগে কোহলি বলে গেলেন, “ দেখুন স্লেজিং নীতিটা ওদের একান্ত ব্যক্তিগত বিষয়। মাঠের মধ্য়ে বচসা বা লড়াইটাকে সবাই স্লেজিং নামেই ডাকে। আমি বিন্দুমাত্র বিবাদে না-গিয়েই খেলতে রাজি আছি। ব্যক্তিগত ভাবে আমি মনে করি আমার নিজের ওপর যথেষ্ট আস্থা রয়েছে। এসব করার কোনও প্রয়োজনই নেই আমার। নিজেকে চাঙ্গা করার জন্য় কোনও কারণেরই দরকার হয় না এখন। কেরিয়ারের শুরু দিকে ও গুলো করেছি। বিষয়গুলো ভীষণ অপরিণত।” কোহলি আরও বলেছেন যে, অধিনায়ক হিসেবে এখন তাঁর কাছে অন্য কোনওকিছু নিয়েই ভাবার অবকাশ থাকে না। তিনি শুধু দলের স্বার্থই বোঝেন।’’

কোহলি এর সঙ্গে এও বুঝিয়ে দিলেন যে, ভারত অতীতে কখনই স্লেজিংটা শুরু করেনি। অজিদের পাল্টা দিয়েছেন তাঁরা। কোহলি বললেন, “আমরা কোনও কিছু কখনও শুরু করিনি। বরাবর পাল্টা দিয়েছি। যতক্ষণ না ওরা এরকম কিছু করবে, আমরাও কিছু বলব না। কিন্তু ওরা যদি স্লেজিং করে তাহলে আমরাও সেভাবেই জবাব দেব। এভাবেই ক্রিকেটা খেলা হয়। কিন্ত এসব নিয়ে ভাবতে চাই না। আমাদের ফোকাস ক্রিকেটের ওপর। আর এইসব করে এনার্জি ক্ষয় করতে চাই না। সূত্র:(ইন্ডিয়ান এক্সপ্রেস)

Facebook Comments

You may also like

সিডনী প্রিডেটরস এর প্রথম শিরোপা জয়ের স্বাদ!!!

শ্বাসরুদ্ধকর ফাইনালে সিডনী প্রিমিয়ার লীগ প্রি-সিজনের (এসপিএল) ২০১৯