নিউজিল্যান্ডে বন্ধুকধারীর গুলি থেকে অল্পের রক্ষা পেল রক্ষা পেল বাংলাদেশ ক্রিকেট টিম

নিউজিল্যান্ডে বন্ধুকধারীর গুলি থেকে অল্পের রক্ষা পেল রক্ষা পেল বাংলাদেশ ক্রিকেট টিম

0

আজ শুক্রবার (১৫ মার্চ) দুপুর ১টা ৪৫ (নিউজিল্যান্ড সময় অনুযায়ী) জুম্মারর নামাজ নামাজের পর নিউজিল্যান্ডের ক্রাসচার্চের আল নুরী মসজিদের মসজিদের মুসল্লিদের উপর আর্মি স্টাইলে জ্যাকেট পরিহিত এক বন্ধুকধারী গুলি চালায়। এতে অনেকেই নিহত হয়েছে বলে স্থানীয় সংবাদ মাধ্যমে প্রচার হচ্ছে। নিউজিল্যান্ডে বন্ধুকধারীর গুলি থেকে অল্পের রক্ষা পেল রক্ষা পেল বাংলাদেশ ক্রিকেট টিম ।
হামলার সময় বাংলাদেশ ক্রিকেট টিমের খেলোয়াড়রা ওই মসজিদে নামাজ পড়তে যাওয়ার কথা ছিল। এ সময় গুলির আওয়াজ শুনলে ক্রিকেটাররা দৌড়াতে শুরু করে। কিন্তু টাইগার ক্রিকেটাররা গুলির আওয়াজ ছাড়া আর কিছু দেখেনি বলে দাবি করে দেশটির স্থানীয় সংবাদমাধ্যম নিউজিল্যান্ড হেরাল্ড। টাইগার টিমের এক কোচিং স্টাফের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, খেলোয়াড়রা কাঁপছে কিন্তু তাদের কিছু হয়নি। তারা গুলির আওয়াজ ছাড়া আর কিছু দেখেনি। তারা ওভালের হ্যাংলি গ্রাউন্ডে ছিল। গুলির শব্দ শোনার পর তারা সেখান থেকে দৌড় দেয়।
বাংলাদেশ ক্রিকেট টিমের সেরা ব্যাটসম্যান তামিম টুইটের মামধমে জানায় আমদেড় ক্রিকেট টিমের সবাই নিরাপদ আছি।
Tamim Iqbal Khan
(@TamimOfficial28)
Entire team got saved from active shooters!!! Frightening experience and please keep us in your prayers #christchurchMosqueAttack March 15, 2019

(সূত্র: দি গার্ডিয়ান)

Facebook Comments

You may also like

মানবাধিকারের খেতাব নিয়ে মুসলিম প্রধান বাংলাদেশে এখন রোহিঙ্গা একটি গালির নাম!

ফজলুল বারী:রোহিঙ্গা শরণার্থীদের আশ্রয় দিয়ে মানবাধিকারের খেতাব নিয়ে