ভিক্টোরিয়া রাজ্যের মেরিসভিল জঙ্গলে তিনদিন ধরে ভারতীয় ছাত্র নিখোঁজ

ভিক্টোরিয়া রাজ্যের মেরিসভিল জঙ্গলে তিনদিন ধরে ভারতীয় ছাত্র নিখোঁজ

0

একদল বন্ধু নিয়ে মাউন্ট বুল্লার উদ্দেশ্যে যাত্রার উদ্দেশ্যে পথে ইয়ারা ভেলি অঞ্চলে ‘ডাক ইন পাবে’ বিরতি নেয় গত বৃহস্পতিবার। ঐ পাবেই বিকাল ৪টার দিকে বন্ধুদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে রাগ করে ২১ বছরের ভারতীয় ছাত্র পশিক শর্মা তাদের থেকে আলাদা হয়ে যায় । তীব্র শীতে মেরিসভিল এলাকায় সেই রাতের তাপমাত্রা অনেক নীচে নেমে ২ ডিগ্ৰী সেলসিয়াসে নেমে আসে।
পুলিশের ভাষ্যমতে , পশিক হয়তো কোনো বিপদের মধ্যে পড়েছে যেখান থেকে নিজেকে উদ্ধ্বার করতে পারছে না। পুলিশ নিকটবর্তী জঙ্গলের ভিতরে সহ জলাশয় গুলোর দিকে বিশেষ খোঁজাখুঁজি করছে।

বিরতিহীন ভাবে ৫০ জন ইমার্জেন্সি ভলান্টিয়ার, ২৬ জন বুশ সার্চ ও উদ্ধার কর্মী এবং তিনটি পুলিশের প্রশিক্ষণ প্রাপ্ত কুকুর এই খোঁজাখোঁজির কাজে অংশ নিচ্ছে গত শুক্রবার থেকে। পশিক শর্মার বোন সামান্তা ও এই দলের সাথে যোগ দিয়েছে। এখন পর্যন্ত প্রকাশের কোনো খোঁজ মেলেনি। প্রকাশের ব্যাংক একাউন্ট কিংবা সোশ্যাল মিডিয়া কোনোটাই গত বৃহস্পতিবার থেকে ব্যবহৃত হয়নি বলে পুলিশ কতৃপক্ষ জাতীয় মাধ্যমে জানিয়েছে। পশিকের এক আত্মীয় প্রিন্স তিওনা চ্যানেল নাইনের এক সাক্ষাৎকারে জানান, প্রকাশের এই ধরণের ব্যবহার কোনোদিন তারা দেখেনি।
সূত্রঃ সিডনি মর্নি হেরাল্ড

Facebook Comments

You may also like

মানবাধিকারের খেতাব নিয়ে মুসলিম প্রধান বাংলাদেশে এখন রোহিঙ্গা একটি গালির নাম!

ফজলুল বারী:রোহিঙ্গা শরণার্থীদের আশ্রয় দিয়ে মানবাধিকারের খেতাব নিয়ে