মেলবোর্নের নর্থ ইস্ট এর মিল পার্কে গতকাল সন্ধ্যায় এক নারকীয় ঘটনা ঘটে যায়

মেলবোর্নের নর্থ ইস্ট এর মিল পার্কে গতকাল সন্ধ্যায় এক নারকীয় ঘটনা ঘটে যায়

মেলবোর্নের নর্থ ইস্ট এর মিল পার্কে গতকাল সন্ধ্যায় এক নারকীয় ঘটনা ঘটে যায় এই পরিবারের।
৪০ বছর বয়সী ট্যাক্সি ড্রাইভার প্রবল শর্মা ছুরি চালায় তার ৩৯ বছরের স্ত্রী পুনম যিনি পেশায় ডেন্টাল নার্স এবং দুই সন্তানের জননী সহ তার ৬ বছরের কন্যা ভেনেসাকে আঘাত করে এবং নিজেও নিজেকে মারার জন্য আঘাত করে। ১০ বছরের আরেকটি মেয়ে এঞ্জেলা বাসায় ছিল কিন্তু কোনো ধরণের শারীরিক ক্ষতির মুখে পরেনি।
সন্ধ্যায় ছুরি নিয়ে বাসায় ঢুকে শর্মা এবং একে একে আঘাত করতে থাকে। পুনম ছুরির আঘাত নিয়েই পাশের বাসা দৌড়ে যায় সাহায্যের জন্য কিন্তু দরজা খুলে পুনমকে রক্তাক্ত অবস্থায় দেখে প্রতিবেশী প্রথমে ভেবেছিল লাল রঙে সেজে এসেছে কিন্তু মুহূর্তের মধ্যেই দরজায় মৃত্যুর কূলে ঢলে পরে পুনম।
জরুরী বিভাগের লোকজন বাসায় এসে ৬ বছরের ভেনেসাকে মারাত্মক জখম অবস্থায় পায় সাথে পায় মারাত্মকভাবে আহত অবস্থায় শর্মাকে। শর্মা নিজেকেই নিজে ছুরি চালায় আত্মহত্যা করার জন্য। ভাগ্যক্রমে ঘটনাস্থল থেকে পালিয়ে বেঁচে যায় বড় মেয়ে এঞ্জেলা।
হাসপাতালে নিতে নিতেই ভেনেসা মারা যায় এবং শর্মা জীবন মৃত্যুর সাথে সংগ্রাম করছে।
শর্মা কিছুদিন ধরে মানসিক ভাবে কিছুটা অসুস্থ্য ছিল বলেই মিডিয়া বলছে।
মেলবোর্ন ইন্ডিয়ান কমিউনিটি এবং মিল পার্কের সকল মানুষ এই ঘটনায় ব্যথিত।
পরিবারের প্রতিটা সদস্যের মানসিক স্বাস্থ্য খুবই জরুরী। খেয়াল রাখতে হয় দৈনিক জীবনে কোথাও ছন্দপতন হয়েছে কিনা এবং সেটা যতদ্রুত সম্ভব সুরাহা করে নেয়াই উচিত। প্রয়োজন হলে সাহায্য নেয়ার জন্য সরকারি বেসরকারি অনেক সার্ভিস আছে সাহায্য করার জন্য, যেখানে একটি ডলারও খরচ হয় না।
তাই নিজের, পরিবারের এবং বন্ধুদের খোঁজ নিতে হয়, কথা বলতে হয়।

You may also like

ক্যাম্পবেলফিল্ড এস্টেট মিন্টু ওয়ান এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

সিডনির বাঙালিদের ঘনবসতিপূর্ণ আবাসিক এলাকা মিন্টুর রনমোর কমিউনিটি