সেলেনাকে কিডনি দিলেন বান্ধবী

সেলেনাকে কিডনি দিলেন বান্ধবী

47
0
পপ গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজের তার বান্ধবী ফ্রান্সিয়া রাইসা

বন্ধুর জন্য বন্ধু, বান্ধবীর জন্য বান্ধবী কত কিছুই না করতে পারেন! দিতে পারেন জীবনও। তবে জীবন না দিলেও পপ গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজের জন্য তার বান্ধবী ফ্রান্সিয়া রাইসা যেটা করেছেন তা জীবন দেয়ার চেয়ে কোনো অংশে কম নয়। লুপাস রোগে আক্রান্ত সেলেনাকে নিজের একটা কিডনিই দিয়ে দিলেন রাইসা। হাসপাতালের বিছানায় শোয়া অবস্থার ছবি বৃহস্পতিবার বিকেলে ইন্সটাগ্রামে পোস্ট করে সঙ্গে বিশাল এক স্ট্যাটাস দিয়ে সেকথা নিজেই জানিয়েছেন সেলেনা।

বান্ধবীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে স্ট্যাটাসে সেলেনা লেখেন, ‘সুন্দর মনের বান্ধবী রাইসাকে কিভাবে ধন্যবাদ জানাব তার ভাষা আমার জানা নেই। সে আমাকে সর্বোচ্চ উপহারটুকু দিয়েছে। আমার জন্য নিজের কিডনি উৎসর্গ করেছে। অসম্ভব ভাগ্যবতী আমি। তোমাকে খুব ভালোবাসি বোন।’

আপাতত কিডনি প্রতিস্থাপনের ধাক্কা কাটিয়ে ওঠার চেষ্টা করছেন তিনি। লুপাস রোগে আক্রান্ত সেলেনা কিছুদিন আগে নিজের কিডনি প্রতিস্থাপন করেছেন। কিডনি দান করে তাকে নতুন জীবন দেয়া ঘনিষ্ঠ বান্ধবী ফ্রান্সিয়া রাইসা নিজেও একজন অভিনেত্রী। ‘দ্যা সিক্রেট লাইফ অফ দ্যা আমেরিকান টিনেজার’ ছবিতে অভিনয়ের জন্য ব্যাপক খ্যাতি পান তিনি।

২০১৫ সালে এক সাক্ষাৎকারে লুপাস রোগে আক্রান্ত হওয়ার কথা জানান সেলেনা। যেজন্য তাকে কেমোথেরাপি পর্যন্ত নিতে হয়েছে। এরপর ২০১৬ সালে ‘উদ্বিগ্নতা, বিষণ্ণতা, দু:শ্চিন্তা’ হওয়ার কারণে ক্যারিয়ারে সাময়িক বিরতি নিয়েছিলেন তিনি।
পপ তারকা জাস্টিন বিবারের সঙ্গে প্রেমের সম্পর্ক ছেদের পর বেশ ভেঙ্গে পড়েছিলেন এই সুন্দরী তরুণী। তারপরো দ্রুতই নিজেকে সামলে নিয়ে নতুন করে সঙ্গীতে মনোনিবেশ করতে চেয়েছিলেন সেলেনা। কিন্তু বিধি বাম! গ্রীষ্মে নতুন মিউজিক ভিডিও তৈরি হলেও তার প্রচারণায় সেলেনাকে না দেখে উদ্বিগ্ন হয়ে উঠেছিল ভক্তরা। শেষমেষ বান্ধবীর সঙ্গে হাসপাতালে শোয়া অবস্থার ছবি পোস্ট করে নিজেই জানিয়ে দিলেন কোথায় এবং কেমন আছেন তিনি।(ঢাকাটাইমস)

Facebook Comments

You may also like

অস্ট্রেলিয়ায় প্রদর্শিত হতে যাচ্ছে আলোচিত বাংলা ছবি ‘ডুব’

কাজী সুলতানা শিমিঃ আলোচিত বাংলা সিনেমা ‘ডুব’ প্রদর্শিত