ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়ায় বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।

ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়ায় বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।

বঙ্গবন্ধুর সমাধি ও প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শোভাযাত্রা আনন্দ মিছিলসহ নানা কর্মসূচীর মধ্য দিয়ে সারাদেশে পালিত হচ্ছে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী। আর একই ধারাবাহিকতায় আজ সকাল থেকেই ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলায় ( ১৫১ ময়মনসিংহ -৬) সিডনিবেঙ্গলিজডট কমের কর্ণধার সেলিমা বেগম সালমা সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ শামসুন নাহার হল শাখা ঢা বি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক সরকারের নেতৃত্বে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

শুক্রবার (২৩ জুন) সকালে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দদের আয়োজনে হাজার মানুষের শোভাযাত্রা দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয়ে কেক কাটার পরে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে ছিলেন শরাফ উদ্দিন শর ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ, পারভিন সুলতানা মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ, রুহুল আমিন রুহুল যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগ,সিরাউদ্দৌলা মন্জু, সাবেক সদস্য উপজেলা আওয়ামী লীগ, তারা মিয়া, সাবেক কলেজ ছাত্রলীগের সভাপতি, খলিলুর রহমান, সদস্য উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, অছেক বিল্লাহ শামীম, সাবেক সাধারণ সম্পাদক উপজেলা ছাত্রলীগ, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক আনোয়ার হোসেন উজ্জ্বল, সদস্য সচিব আহসান হাবিব ইলিয়াস,উপজেলা আওয়ামীলীগ, ওয়ার্ড আওয়ামী লীগ,পৌর আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগ, ইউনিয়ন /ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ, পৌর যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।