বাংলা পাঠশালা পরিবার দিবস ২০২২ পালিত

বাংলা পাঠশালা পরিবার দিবস ২০২২ পালিত

গত ১৩ নভেম্বর সিডনির বারডিয়া উইকেন্ড বাংলা স্কুলে উৎযাপিত হয়েছে বাংলা পাঠশালা পরিবার দিবস ২০২২ । অনুষ্ঠানটিতে অভিভাবক, শিক্ষার্থী, শিক্ষক এবং কার্যনির্বাহী সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের উদ্বোধন করেন অধ্যক্ষ মিলি ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন সভাপতি ড. রফিকুল ইসলাম এবং কাউন্সিলর মাসুদ চৌধুরী, কায়সার আহমেদ এবং কয়েকজন অভিভাবক।

শিক্ষার্থীরা বিভিন্ন আকর্ষণীয় খেলা যেমন বিস্কুট দৌড়, বল বাছাই খেলায় অংশগ্রহণ করে। খেলাধূলা পরিচালনা করেন শিক্ষিকা হামিদা খানম, মৌ, সৈয়দ ইমরান জুয়েল ও অন্যান্যরা। ছাত্র ছাত্রীদের অংশ গ্রহণে উৎসব মুখরিত ছিল দিনটি। অভিভাবকদের অংশ গ্রহণ ছিল প্রশংসনীয়।

শিক্ষার্থীদের খেলাধুলার জন্য বিজয়ী ট্রফি ও মেডেল প্রদান করেন অধ্যক্ষ মিলি ইসলাম ও ট্রেজারার তানভীর আহমেদ।

অনুষ্ঠানে NSW শিক্ষা দফতর থেকে প্রদান করা সনদপত্র ছাত্র ছাত্রীদের মাঝে বিতরন করেন সভাপতি ড. রফিক ইসলাম এবং নির্বাহী সদস্য রিয়াদ হাসান।

শিক্ষকদের তাদের প্রচেষ্টার জন্য স্বীকৃতি দেওয়া হয় ফুলের তোড়া দিয়ে। বারডিয়া স্কুলের পিএন্ডসির সম্পাদক অ্যালেনকেও ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয়। তিনি কমিউনিটি স্কুলের ছাত্রছাত্রী এবং বহুসংস্কৃতির জন্য যেকোনো উন্নতি করতে ইচ্ছুক।

সম্পাদক মোহাম্মদ ফেরদৌসের বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত হয় যিনি সকলকে তাদের অংশগ্রহণ এবং বাংলা স্কুলের জন্য অব্যাহত সহায়তার জন্য ধন্যবাদ জানান।

You may also like

সিডনিবাসী সাংবাদিক সাদ্দাম খান স্মরণে অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ক্লাবের শোক ও স্মরণ সভা

সদ্য প্রয়াত সিডনিবাসী সাংবাদিক, ইয়েস টিভির কর্ণধার সাদ্দাম