সিডনি বাঙ্গালী বুটিক ক্লাবের ঈদ পরিবর্তী সভা অনুষ্ঠিত !

সিডনি বাঙ্গালী বুটিক ক্লাবের ঈদ পরিবর্তী সভা অনুষ্ঠিত !

গত ২৮ এপ্রিল সন্ধ্য ৬ টায় সিডনী বাঙ্গালী কমিউনিটি ইনক্ এর আয়োজনে সিডনী বাঙ্গালী বুটিক ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয় সিডনীর বারডিয়াতে। আলোচনার মূল বিষয়বস্ত ছিল ঈদুল ফিতরের ঈদ এক্সিবিশনের সাফল্য এবং ক্লাবের পরবর্তী কর্মসূচী।

ঈদুল ফিতর উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে গত ৯ই এপ্রিল ২০২৩ মিন্টো ইনডোর স্টেডিয়ামে এবং ১৫ ই এপ্রিল ও ১৬ ই এপ্রিল ২০২৩ ইঙ্গেলবার্ন কমিউনিটি হলে ৬০ টি বুটিক শপের সদস্যদের নিয়ে সারাদিন ব্যাপী তিনটি ঈদ এক্সিবিশনের আয়োজন ছিল ব্যাপক ভাবে প্রসংশনীয় ও জনপ্রিয়।

সর্বসম্মতি ক্রমে ঈদুল ফিতর উপলক্ষে আয়োজিত ঈদ এক্সিবিশন পরবর্তী সভার সভাপত্বিত করেন সিডনী বাঙ্গালী কমিউনিটি ইনক্ এর সাধারন সম্পাদক সেলিমা বেগম। আলোচনা সভায় সিডনী বুটিক ক্লাবের সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন সিডনী বাঙ্গালী কমিউনিটি ইনকের সভাপতি অজয় দত্ত। এই সভায় বুটিক ক্লাবের সাফল্য তুলে ধরেন ক্লাবের প্রধান সেলিমা বেগম এবং ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য ধন্যবাদ জানান বুটিক ক্লাবের সকল সদস্যদের এবং সিডনী বাঙ্গালী কমিউনিটি ইনক্ এর কার্যকারী কমিটির সকলকে। ধন্যবাদ জানানো হয় সংবাদ মাধ্যমের সকলকে বুটিক ক্লাবের পাশ থাকার জন্য। ঈদ এক্সিবিশনগুলো সাফল্যমন্ডিত করে তোলার জন্য সভায় কৃতজ্ঞতা জানানো হয় রাজনৈতিক, সমাজিক সকল নেতৃবৃন্দ সহ কমিউনিটির সকলকে।

বুটিক ক্লাবের সদস্যরা বিগত ঈদ এক্সিবিশনের বিস্তারিত বিষয় নিয়ে প্রাণখোলা মতামত ব্যক্ত করেন। আগামীতে বুটিক শপের সদস্যদের কালেকশন এবং ব্যবসা-বানিজ্য, বিপনন নিয়ে বিস্তারিত আলোচনা হয়।আগামী দিনগুলোতে বুটিক ক্লাবের ভবিষৎ পরিকল্পনা নিয়া আলোচনা শেষে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়। সিডনী বাঙ্গালী বুটিক ক্লাব পক্ষ থেকে আগামী ১৭ই জুন শনিবার এবং ২৪ শে জুন শনিবার ও ২৫ শে জুন রবিবার ঈদুল আজহা উপলক্ষে ঈদ এক্সিবিশনের আয়োজন করা হবে। অন্যান্যবারের মতন এবারও ঈদ এক্সিবিশনের সার্বিক তত্ত্বাবধানে থাকবে সিডনী বাঙ্গালী কমিউনিটি ইনক। আগামী ঈদ এক্সিবিশনের বিস্তারিত শীঘ্রই সংবাদ মাধ্যমে জানানো হবে বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়। নৈশ ভোজের মাধ্যমে রাত ৯ টায় সভার সমাপ্তি ঘোষনা করা হয়।