উন্নয়নের ধারা ফুলবাড়িয়ার প্রতিটি বাড়িতে পৌঁছে দিতে চাই- সেলিমা বেগম সালমা

উন্নয়নের ধারা ফুলবাড়িয়ার প্রতিটি বাড়িতে পৌঁছে দিতে চাই- সেলিমা বেগম সালমা

সোমবার (১৩নভেম্বর) বিকাল থেকে রাত পর্যন্ত ময়মনসিংহ-৬  ফুলবাড়িয়া আসন এলাকার ফুলবাড়িয়া পৌরসভা, বালিয়ান ইউনিযন, দেওখোলা ইউনিযন, কুশমাইল ইউনিযন এবং পুটিজানা ইউনিয়ন গণসংযোগকালে নেতৃবৃন্দ এবং সাধারন মানুষের সাথে চা চক্র এবং মতবিনিময়ে এসব কথা বলেন উপজেলার জনবান্ধব নারী নেত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ময়মনসিংহ-৬ ফুলবাড়িয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সেলিমা বেগম সালমা।

বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী বঙ্গকন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের শাসন আমলে যে সকল মেগা উন্নয়ন কার্যক্রম বাস্তবায়িত হয়েছে তা অতীতের কোনো সরকার করতে পারে নাই। শেখ হাসিনা সরকার যদি ক্ষমতায় না থাকতো, করোনা এবং ইউক্রেন রাশিয়ার যুদ্ধের কারণে উদ্ভুত পরিস্থিতি সামাল দিতে গিয়ে অর্থনৈতিকভাবে হিমশিম খেতে হতো আমাদের প্রিয় এই স্বদেশকে। হয়তো এতোদিনে দেউলিয়া ঘোষণা করতে হতো। তাই আগামী জাতীয় নির্বাচনে এই ধারাবাহিক উন্নয়নের যাত্রাকে এগিয়ে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকায় ভোট প্রদান করতে হবে।

শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার একটি কল্যাণকামী, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে জানিয়ে তিনি বলেছেন, ‘২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশগুলোর কাতারে সামিল হবে। শেখ হাসিনার নেতৃত্বে আমাদের বর্তমান এবং আগামি দিনের সকল কার্যক্রমের লক্ষ্য হলো নতুন প্রজন্মের জন্য একটি সম্ভাবনাময় ভবিষ্যত বিনির্মাণ। এজন্য সরকারের ধারাবাহিকতা রাখতে দেশের জনগণকে আওয়ামী লীগের সঙ্গেই থাকার আহবান জানান সেলিমা বেগম সালমা।’

তিনি বলেন, আমাদের প্রিয় নেত্রী গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ‘‘বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়ক বেয়ে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। এটা অনেকেরই সহ্য হবে না বা হচ্ছে না। দেশ-বিদেশে বসে বাংলাদেশ বিরোধী শক্তি, স্বাধীনতা বিরোধী শক্তি তাই নানা ষড়যন্ত্র করছে এই অগ্রযাত্রাকে রুখে দেওয়ার জন্য। মিথ্যা-বানোয়াট-কাল্পনিক তথ্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। বিদেশে আমাদের উন্নয়ন সহযোগীদের ভুল বোঝানোর চেষ্টা করছে।

সালমা বলেন ,’জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা ফুলবাড়িয়ার প্রতিটি বাড়িতে পৌঁছে দিতে চাই। চাই ফুলবাড়িয়াকে সমৃদ্ধ উপজেলা গড়তে। ফুলবাড়িয়ার মানুষ যেনো সারা দেশের উন্নয়নের সাথে পাল্লা দিয়ে মাথা উঠিয়ে চলতে পারে সেই ব্যবস্থা করে যেতে চাই ফুলবাড়ীয়ায়। ন্তু কেউ যাতে মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে না পারে, সেদিকে আমাদের সকলের সজাগ দৃষ্টি রাখতে হবে। আমাদের উন্নয়ন অগ্রযাত্রাকে কোনভাবেই ব্যাহত হতে দেওয়া যাবে না। জনগণই ক্ষমতার উৎস। আমরা জনগণের ক্ষমতায় বিশ্বাস করি। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জনগণের সঙ্গেই আমাদের অবস্থান। এসময় ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।