৭ই এপ্রিল অনুষ্ঠিত হবে সাবিনা ইয়াসমিনের সঙ্গীত সন্ধ্যা।

৭ই এপ্রিল অনুষ্ঠিত হবে সাবিনা ইয়াসমিনের সঙ্গীত সন্ধ্যা।

622
0
সিডনি এয়ারপোর্টে সাবিনা ইয়াসমিন ও তার দলকে বরন করছেন বাংলাদেশ মেডিকেল সোসাইটি অব নিউ সাউথ ওয়েলসের নেতৃবৃন্দ

বাংলাদেশ মেডিকেল সোসাইটি অব নিউ সাউথ ওয়েলস (বিএমএস) এর আমন্ত্রণে ‘এই মন তোমাকে দিলাম’ শীর্ষক সাংস্কৃতিক সন্ধ্যায় শ্রোতাদের মুগ্ধ করতে গত ৪ এপ্রিল বাংলাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী সাবিনা ইয়াসমিন সিডনিতে এসে পৌঁছেছেন।

এই সঙ্গীতশিল্পী ইতিমধ্যে অস্ট্রেলিয়ার ব্রিসবেনে ৩১শে মার্চ এবং অ্যাডিলেডে ২ই এপ্রিল দুটি অসাধারণ সঙ্গীত সন্ধ্যা উপহার দেন।

আগামী ৭ই এপ্রিল শনিবার অনুষ্ঠিত হবে নিউ সাউথ ওয়েলস রাজ্যে বসবাসরত বাংলাদেশি চিকিৎসকদের এক পুনর্মিলনী। দিনশেষে সন্ধ্যা ৬টায় সিডনির ক্যাম্পসির ওরিয়েন ফাংশন সেন্টারে অনুষ্ঠিত হবে এক সাংস্কৃতিক অনুষ্ঠান।

উল্লেখ্য যে, এই সংগীতসন্ধ্যাটি সর্বসাধারণের জন্য উম্মুক্ত নয়। এই প্রসঙ্গে বিএমএসের সাধারণ সম্পাদক ড. মীরজাহান মাজু জানিয়েছেন, শুধুমাত্র নিউ সাউথ ওয়েলস রাজ্যের সকল বাংলাদেশি চিকিৎসকবৃন্দ সপরিবারে এবং বিএমএসের আমন্ত্রিত অতিথীবৃন্দরা নৈশভোজ সহ সাংস্কৃতিক অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন।

এই গুণী শিল্পী চার দশকেরও বেশি সময় ধরে গানের ভূবনে বিচরন করছেন। ১৯৮৫ সালে গানের জন্য ভারত থেকে ‘ডক্টরেট” ও লাভ করেছেন। সাধারণত চলচ্চিত্রের গানেই তিনি বেশী কন্ঠ দিয়েছেন। চলচ্চিত্রে প্রায় ১২ হাজারের মতো গান করছেন তিনি। দশবার জিতেছেন জাতীয় পুরস্কার।

Facebook Comments

You may also like

সিডনিতে ‘লিভ মি অ্যালন’ মঞ্চায়িত

কাজী সুলতানা শিমিঃ বাংলাদেশের মুক্তিযুদ্ধ নিয়ে নির্মিত মঞ্চনাটক