চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি সাসপেন্ড!

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি সাসপেন্ড!

বহিস্কৃত চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে সংগঠন থেকে বহিস্কার করা করা হয়েছে বলে জানিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ। এর আগে রনি পদত্যাগ করেছেন বলে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে দাবি করা হয়। তবে ছাত্রলীগ সভাপতি বলছেন, রনির পদত্যাগ নয়, তাকে বহিস্কার করা হয়েছে।

একুশে টেলিভিশন অনলাইনকে কিছুক্ষণ অাগে বিষয়টি নিশ্চিত করেন তিনি। যদিও এরআগে সাড়ে সাতটার দিকে নিজের ফেসবুকে পোস্ট দিয়ে পদ থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়েছিলেন রনি। সেখানে ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে নগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক জাকারিয়া দস্তগীরকে দায়িত্ব দেবার কথা উল্লেখ করেছিলেন তিনি।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, ‘বির্তকিত কর্মকাণ্ডের কারণে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে পদ থেকে সাসপেন্ড করা হয়েছে। তার অব্যাহতির কোনও সুযোগ নেই। রাত ৮ টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের এক জরুরী সভায় রনিকে সাসপেন্ড করার সিদ্ধান্ত হয়েছে। ’

রনি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে নিজ গ্রুপের জাকারিয়া দস্তগীরকে ঘোষণা দিলেও এ বিষয়ে রনির এখতিয়ার নেই বলে জানান ছাত্রলীগ সভাপতি সোহাগ। কেন্দ্র থেকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হবে বলেও জানান ছাত্রলীগের র্শীর্ষ এ নেতা।

প্রসঙ্গত, নগরীতে এক অধ্যক্ষকে মারধর নিয়ে সমালোচনার রেশ না কাটতেই এবার এক কোচিং সেন্টারের মালিককে পেটানোর অভিযোগ উঠে চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির বিরুদ্ধে। বৃহস্পতিবার এই ঘটনায় বাদী হয়ে মোহাম্মদ রাশেদ নামের ওই ভুক্তভোগী নগরীর পাঁচলাইশ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এতে রনি ও তার বন্ধু নোমানকে আসামি করা হয়েছে। (সূত্রঃ একুশে এটিভি )

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি'র চাঁদাবাজির নতুন ভিডিও। সিগারেট হাতে সিনেমাটিক স্টাইলে তার চাঁদাবাজির ভিডিও।ছাত্রলীগের নুরুল আজিম রনির বিরুদ্ধে অনেক অন্যায় অভিযোগ থাকা স্বত্ত্বেও সে আজ পর্যন্ত বহিষ্কার হয়নি। অস্ত্র সহ ধরা খেলেও সে নামমাত্র সময়ে জামিন পেয়ে যায়। থানায় মামলা নেয় না তার নামে। এই ভিডিও প্রকাশ হলেও কিছুই হবে না।

Posted by MD Josim Uddin on Thursday, April 19, 2018