অষ্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টারের বার্ষিক সাধারন সভা ও নির্বাচন অনুষ্ঠিত

অষ্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টারের বার্ষিক সাধারন সভা ও নির্বাচন অনুষ্ঠিত

আতিকুর রহমান : গত ৩রা সেপ্টেম্বর ২০১৬ তারিখে সিডনীর মিন্টোস্থ আল ফয়সাল কলেজ হল রুমে অষ্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টারের বার্ষিক সাধারন সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

প্রথম পর্বে বার্ষিক প্রতিবেদন পেশ করেন সংগঠনের সভাপতি কোষাধাক্ষ্য আবদুস সালাম তালুকদার, সাধারন সম্পাদক নুরুল আমিন ডা: মোহাম্মদ ইলিয়াস। পরে কমিটি বিলুপ্তি ঘোষনার মধ্যে দিয়ে প্রথম পর্ব সমাপ্তি ঘটে।

দ্বিতীয় পর্ব পরিচালনা করেন রিটানিং অফিসার মোতাহার হোসেন। সহযোগিতা করেন জয়েন্ট রিটানিং অফিসার জনাব নাজমুল আলম। পূর্ব সমঝোতার মাধ্যমে সংগঠনের ১৭টি পদের জন্য একক প্রার্থী মনোয়ন পত্র দাখিল করলেও সাধারন সম্পাদক পদের জন্য স্বতন্ত্র প্রার্থী হারুন রশীদ মনোয়ন পত্র দাখিল করার ফলে শুধুমাত্র সাধারন সম্পাদক পদের জন্য ড. আনিছুল আফছার ও মোহাম্মদ হারুন অর রশীদের মধ্যে সরাসরি নির্বাচন অনুষ্ঠিত হয়। বিপুল সংখ্যক ভোটার ভোট প্রদানে গ্রহনে অংশগ্রহন করেন। ভোট গ্রহন শুরু হয় দুপুর ১২টায় এবং শেষ হয় বিকাল ৪ টায়। বিকালে রিটানিং অফিসার মোতাহার হোসেন নির্বাচন ফলাফল ঘোষনা করেন এবং ড. আনিছুল আফছারকে সাধারন সম্পাদক হিসেবে বিজয়ী ঘোষনা করেন। ২০১৬-২০১৮ সালের জন্য কমিটির নির্বাচিত সদস্যরা হলেন:

সভাপতি: করিম ইকবাল

সহ-সভাপতি: মোফাজ্জল হোসেন ভুইঁয়া

সহ-সভাপতি :আবদুল জলিল

সাধারন সম্পাদক:ড.আনিছুল আফছার

যুগ্ন সম্পাদক: জাহেরুল ইসলাম

কোষাধাক্ষ্য: আবদুস সালাম তালুকদার

প্রচার ও প্রকাশনা সম্পাদক:আতিকুর রহমান

এডুকেশন ও ইয়ুথ এফেয়ার্স সম্পাদক: আখতার সৈয়দ বাদল

সোস্যাল ওয়েলফেয়ার ও আপ্যায়ন সম্পাদক: মোবারক হোসেন

ওমেন এফেয়ার্স সম্পাদক : সজীব ইউসুফ

সদস্যবৃন্দ-ডা: মোহাম্মদ ইলিয়াস

সাইফুল ইসলাম

নুরুল আমিন

ড. আবুল জালালউদ্দিন

ফারুক আহমেদ

হাবিব উল্লাহ ভুইঁয়া

রকিবুল ইসলাম।