জমজমাট আয়োজনে শেষ হলো ক্যাম্বেলটাউন বাংলা স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

জমজমাট আয়োজনে শেষ হলো ক্যাম্বেলটাউন বাংলা স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

সিডনি প্রতিনিধিঃ সিডনির সুপরিচিত বাংলা শিক্ষাপ্রতিষ্ঠান ক্যাম্বেলটাউন বাংলা স্কুল। মিন্টোতে অবস্থিত এই স্কুলের ছোট ছোট শিক্ষার্থীরা বাংলা ভাষা ও সংস্কৃতি শিক্ষার সাথে ক্রীড়া নৈপুণ্য প্রদর্শনেও পারদর্শী |এই ক্রীড়া নৈপুণ্য দেখানোর জন্য এবং নানান পুরস্কার জেতার আশায় শিক্ষার্থীরা অপেক্ষায় থাকে বছরের একটি বিশেষ দিন তথা বার্ষিক ‘স্পোর্টস ডে’-র জন্য।
ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আয়োজনের মধ্য দিয়ে গত ১৩ই নভেম্বর ২০১৬ রবিবার ক্যাম্বেলটাউন বাংলা স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠান সম্পন্ন হলো।

প্রতি বছরের মত এবারও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্রছাত্রীরা দৌড়, স্কিপিং, ছবি আঁকা , স্মৃতি শক্তি পরীক্ষা ইত্যাদি প্রতিযোগিতায় অংশ নেয়। প্রথম , দ্বিতীয় ও তৃতীয়দের জন্য ছিল আকর্ষনীয় ট্রফি |এছাড়াও প্রতিযোগীতায় অংশগ্রহণকারী সবার জন্য ছিল মেডেল | সব শিশুরা খুশী মনে বাসায় গিয়েছিলো |

স্কুলের ছাত্রছাত্রীদের অভিভাবক ও স্কুল পরিচালনা কমিটির স্বতঃস্ফূর্তটার কোনো কমতি ছিল না সকাল ৯ টা থেকে দুপুর ১টা পর্যন্ত।অনুষ্ঠানটি আরো সফল হয়েছে কাজীস সুপার মার্কেটের আন্তরিকতায় সকল অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের জন্য দেয়া বার্বি কিউ |

পুরস্কার বিতরণ পর্বে ক্রীড়া সম্পাদক আহমেদ সাগর উপস্থিত সকল ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের আন্তরিক ধন্যবাদ দেন এবং পুরস্কার বিতরণ পর্বটি পরিচালনা করার জন্য বাংলা স্কুলের প্রেসিডেন্ট জনাব মাসুদ চোধুরী ও সাধারণ সম্পাদক আবু তারিক কে অনুরোধ করেন। এই পর্বে সহায়তা করেন রুমানা খান। পুরস্কার বিতরণ করেন স্কুল কমিটির উপদেষ্টা জনাব আব্দুল জলিল , কাজী মারুফ (কাজী’স সুপার মার্কেট) ।

এছাড়াও দিনটিতে সার্বিক ক্রীড়া পরিচালনার জন্য অক্লান্ত পরিশ্রম করেন সাজ্জাদ আনাম চৌধুরী,মো: মসিউল আজম খান স্বপন ,মিলি ইসলাম , রুমানা আহমেদ সিদ্দিকী এবং অভিভাবকবৃন্দ।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলা স্কুলের উপদেষ্টা নাজমুল খান, মুসলেম উদ্দিন মিয়া ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

সবশেষে উপস্থিত সবাইকে ধন্যবাদ দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি টানেন জনাব মাসুদ চৌধুরী।