এক্স শাহীন এসোসিয়েশন অস্ট্রেলিয়ার পুনর্মিলনী

এক্স শাহীন এসোসিয়েশন অস্ট্রেলিয়ার পুনর্মিলনী

131
0

দেশ থেকে প্রায় ৫ হাজার মাইল দূরে অস্ট্রেলিয়ার বিভিন্ন অঙ্গরাজ্যে বসবাসরত বি এ এফ শাহীন কলেজ ঢাকা, কুর্মিটোলা, চট্টগ্রাম ও যশোর এর প্রাক্তন ছাত্র ছাত্রীবৃন্দ সিডনীর রেড রোজ ফাংশন সেন্টারে গত ৫ ই মে শনিবার সন্ধ্যায় তাদের প্রথম পুনর্মিলনী উদযাপন করে।

এক্স শাহীন এসোসিয়েশন অস্ট্রেলিয়ার এই আয়োজনে সভাপতিত্ব করেন এক্স শাহীন নাসিম সামাদ। আহবায়ক লিংকন শফিউল্লাহ সংগঠনটির উদ্দেশ্য ও এর প্রয়াস তুলে ধরেন। ফারিনা মাহমুদ এর উপস্থাপনায় এবং অস্ট্রেলিয়া ও অন্যান্য দেশ থেকে আগত প্রায় দুই শতাধিক অতিথির অংশগ্রহণে পুরো অনুষ্ঠানস্থল পরিণত হয় এক অভূতপূর্ব মিলনমেলায়।

ঢাকা শাহীন এর প্রাক্তন শিক্ষিকা শামসুন্নাহার বেগম এবং শিক্ষক রফিকুর খান ও উপস্থিত ছিলেন এই আয়োজনে। মনোরম ও জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন ফারিয়া নাজিম, এহসান রেজা সহ এক্স শাহীনরা। স্থানীয় ব্যান্ড কৃষ্টি জমিয়ে তোলে আসর। আগত শিশুদের জন্য সায়রা মির্জা আয়োজন করেন নানারকম কর্মকান্ড। পুরো ইভেন্ট ডেকোরেশন করেছেন সোনিয়া ইসলাম। প্রতিবছর অন্তত একবার পুনর্মিলনী আয়োজনের আশাবাদ ব্যক্ত করে এক্স শাহীনরা শপথ নেন এই অনুষ্ঠানে ।

জনাব লিংকন শফিকউল্লাহ এর সাক্ষাৎকার।

অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলস এ আগামী ৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে বেশ কিছু কাউন্সিলের নির্বাচন। এতে প্রতিদ্বন্ধিতা করছেন বাংলাদেশী কিছু প্রার্থী। রোজল্যান্ড ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলার প্রার্থী জনাব লিংকন শফিকউল্লাহ এর সাক্ষাৎকার। বিস্তারিত দেখতে চোখ রাখুন আমাদের পর্দায় … http://www.jagobd.com/jonmobhumi-tv অথবা http://www.jonmobhumi.tv

Posted by Jonmobhumi TV on Monday, September 4, 2017

Facebook Comments

You may also like

ম্যালকম এখনো দলটির প্রধান এবং অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী।

অস্ট্রেলিয়ার ক্ষমতাসীন লিবারের পার্টির কোয়ালিশন আজ সকাল ৯