ত্রিমাত্রা অস্ট্রেলিয়ার তিন দিন ব্যাপী লাকেম্বা ঈদ মেলা ২৬শে মে, ২রা জুন এবং ৯ই জুন

ত্রিমাত্রা অস্ট্রেলিয়ার তিন দিন ব্যাপী লাকেম্বা ঈদ মেলা ২৬শে মে, ২রা জুন এবং ৯ই জুন

বাংলাদেশিদের মিলন মেলা লাকেম্বাতে ত্রিমাত্রা অস্ট্রেলিয়ার আয়োজনে আগামী ২৬শে মে (শনিবার), ২রা জুন (শনিবার) এবং ৯ই জুন(শনিবার)  ২০১৮,সকাল ১১ টা থেকে রাত ৯ টা পর্যন্ত সুপরিচিত  Lakemba uniting church এ অনুষ্ঠিত হতে যাচ্ছে ।  তিন দিন ব্যাপী লাকেম্বা ঈদ মেলা। বাংলাদেশের ঐতিহ্য সংস্কৃতি এবং পরিবেশকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতেই এই মেলার আয়োজন।
বিগত ৭ বছর ধরে আমরা ” শাহিন’স বুটিক” ,”লেইস ফিতা ” এবং “বাংলা হেয়ার অ্যান্ড বিউটি স্টুডিও “ বাঙ্গালির ঐতিহ্য ও সামাজিক উৎসব ,ধর্মীয় উৎসব  এবং ছয় ঋতুতে  রূপসজ্জা ,পোশাক ,অলংকার সরবরহ  নিয়ে কাজ করে আসছে। তাদের রয়েছে বাংলাদেশি এবং দক্ষিণ এশিয়ার সাজ -পোশাকের বিপুল আয়োজন। ত্রিমাত্রা অস্ট্রেলিয়া এবার নতুন আয়োজনে, বড় পরিসরে তিন দিন ব্যাপী লাকেম্বা ঈদ মেলা ২০১৮ আয়োজন করতে যাছে। ত্রিমাত্রার প্রয়াস সবার আনন্দ কে এক স্থানে নিয়ে আসা। এরই ধারাবাহিকতায় এইবার মেলাটি হচ্ছে বাংলাদেশিদের মিলনস্থল লাকেম্বাকে । ঈদ কেনাকাটার সাথে ইফতারি, কাঁচাবাজার এবং ঈদ এর পোশাক কেনাকাটার সুবিধার লাকেম্বাতে আছে।  এই তিন দিন ব্যাপী লাকেম্বা ঈদ মেলায় অংশগ্রহণ করছে সিডনির বিখ্যাত ও পরিচিত ফ্যাশান হাউসগুলো। এছাড়া ঈদ এর রূপচর্চা ও রূপসজ্জার জন্য পরামর্শ নিতে পারবেন।

মেলার আয়োজক (“শাহিন’স বুটিক” ,”লেইস ফিতা ” এবং “বাংলা হেয়ার অ্যান্ড বিউটি স্টুডিও “)র একটি ভিডিও ইতিমধ্যে সিডনিবাসীদের জন্য তুলে ধরা হয়েছে। বিস্তারিত জানতে দেখুন ভিডিওটি :

ত্রিমাত্রা অস্ট্রেলিয়ার আয়োজনে আগামী ২৬শে মে (শনিবার), ২রা জুন (শনিবার) এবং ৯ই জুন(শনিবার) ২০১৮,সকাল ১১ টা থেকে রাত ৯ টা পর্যন্ত সুপরিচিত Lakemba uniting church এ অনুষ্ঠিত হতে যাছে লাকেম্বা ঈদ মেলা। ত্রিমাত্রা অস্ট্রেলিয়া এবার নতুন আয়োজনে, বড় পরিসরে তিন দিন ব্যাপী লাকেম্বা ঈদ মেলা ২০১৮ আয়োজন করতে যাছে। লাকেম্বা ঈদ মেলায় অংশগ্রহণ করছে সিডনির বিখ্যাত ও পরিচিত ফ্যাশান হাউসগুলো।সবাইকে মাহে রমজান এবং ঈদ উল ফিতর এর শুভেচ্ছা।ঈদ উল ফিতর বয়ে আনুক আপনাদের জীবনে অনাবিল আনন্দ।

Posted by Trimattra Lakemba Eid Mela on Wednesday, May 23, 2018

২০১৭ সালের ঈদমেলার ভিডিওঃ

***TRIMATTRA AUSTRALIA successfully organized their first Eid Mela on 17 June 2017 (see the video below)***————————————————?????????আমাদের পরবর্তী আয়োজন———————————–"Trimattra Lakemba Eid Mela————————————–on 26 August 2017 Saturday, 11am-9pm"——————————————————সবাইকে সুস্বাগতম!?????????

Posted by Trimattra Lakemba Eid Mela on Wednesday, August 23, 2017