সিডনিতে এবিএসসিএ’র ইফতার পার্টি

সিডনিতে এবিএসসিএ’র ইফতার পার্টি

অস্ট্রেলিয়া বাংলাদেশ স্পোর্টস এন্ড কালচারাল এসোসিয়েশনের ইফতার পার্টি

পবিত্র রমজান উপলক্ষে রোজাদারদের সম্মানে অস্ট্রেলিয়া বাংলাদেশ স্পোর্টস এন্ড কালচারাল এসোসিয়েশনের (এবিএসসিএ) উদ্যোগে সিডনির ল্যাকান্বাতে কমিউনিটির ইফতার পার্টির আয়োজন করেছে। গত ১১ জুন (সোমবার) ল্যাকান্বার হাজীর বিরিয়ানিতে এই ইফতার পার্টির আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবিএসসিএ’র চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও সঞ্চালনার দায়িত্বে ছিলেন সংগঠনের ভাইস চেয়ারম্যান নাসিম সামাদ।
এবিএসসিএ’র সভাপতি মাসরুর আহসান সিয়াম, চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও ভাইস চেয়ারম্যান নাসিম সামাদ তাদের বক্তৃতায় বাংলাদেশ গোল্ড কাপের খেলোয়াড়বৃন্দের পরিচিতি এবং সংগঠনের কিছু কার্যক্রমের কথা তুলে ধরেন।
ইফতার পার্টিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্টেট এমপি মার্ক কুরী। ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিলের কাউন্সিলর মাসুদ চৌধুরী, ক্যান্টারবারী সিটি কাউন্সিলের কাউন্সিল শাহে জামান, কমিউনিটির নেতৃবৃন্দ ও সাংবাদিকসহ
অন্যান্য সদস্যরা উপস্হিত ছিলেন।
প্রধান অতিথি স্টেট এমপি মার্ক কুরী বক্তৃতায় বলেন, কমিউনিটি ও সরকারের জনপ্রতিনিধিদের যৌথ উদ্যোগে কাজ করতে হবে। কমিউনিটি কাজের জন্য বাৎসরিক সরকারী অনুদানের আহবান করেন। তিনি এবিএসসিএ’র জন্য দুটি ভিন্ন তহবিল থেকে মোট দশ হাজার ডলার অনুমোদন করিয়ে দেওয়া প্রতিশ্রুতি করেন।
ইফতার শেষে মাগরিব নামাজ ও দোয়া পড়ান নবধারা নিউজের সন্পাদক মো: আজাদ আবুল কালাম খোকন।

সবশেষে সংগঠনের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে ও ডিনারের আমন্ত্রণ জানিয়ে অনুষ্ঠানে সমাপ্তি ঘোষণা করেন।