সিডনি ফিল্ম ফেস্টিভ্যাল ২০১৯-এ অংশ নিতে আসছেন ফারুকী ও তিশা

সিডনি ফিল্ম ফেস্টিভ্যাল ২০১৯-এ অংশ নিতে আসছেন ফারুকী ও তিশা

0

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য সিডনি ফিল্ম ফেস্টিভ্যাল ২০১৯-এ অংশ নিতে  আসছেন মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা । সিডনির ফিল্ম ফেস্টিভ্যালে এবার মনোনীত হয়েছে ফারুকীর সিনেমা ‘শনিবার বিকেল’ তথা ‘স্যাটারডে আফটারনুন’।

১০ ও ১৩ জুন সিডনির ডেন্ডি অপেরা সিনেমা ওয়ানে ‘শনিবার বিকেল’-এর প্রদর্শনী হবে।এর আগে ২০১৩ সালে একই উৎসবে প্রদর্শিত হয় ফারুকীর ‘টেলিভিশন’।

সিডনি ফিল্ম ফেস্টিভ্যালে বাংলাদেশ হতে একমাত্র মোস্তফা সরয়ার ফারুকী এবং নুসরাত ইমরোজ তিশা প্রতিনিধিত্ব করছেন।

এই স্বনামধন্য খ্যাতিমান তারকা দম্পতিকে নিয়ে প্রভাত ফেরী পরিবেশনা করছে ‘Connecting the dots’- in talks with Farooki and Tisha.

সিডনির কোগারাহতে সেন্ট জর্জ ব্যাঙ্ক অডিটোরিয়ামে ১৪ ই জুন সন্ধ্যা সাড়ে ছয়টায় প্রোগ্রামটি অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানটির আয়োজক যৌথ ভাবে পথ প্রডাকশন এবং দেশী ইভেন্টস। অনুষ্ঠানটি স্পন্সর করছে অস্ট্রেলেশিয়ান ইন্টারন্যশনাল একাডেমি এবং এ আই এ ইন্টারন্যশনাল। সহযোগীতায় রয়েছে রেইন ফরেস্ট ফিউশন রেস্টুরেন্ট।

এক প্রেস বিজ্ঞপ্তিতে প্রভাত ফেরীর সম্পাদিকা এবং অস্ট্রেলেশিয়ান ইন্টারন্যাশনাল একাডেমির ডিরেক্টর শ্রাবন্তী কাজী আশরাফী বলেন যে, সিডনির মিডিয়া এবং সংস্কৃতি প্রেমিদের জন্য এই দুই নক্ষত্র তারকা দম্পতিকে নিয়ে এই আয়োজন।

তাদেরকে কাছে থেকে দেখার, তাদের কথা শোনার এবং তাদের সাথে কিছু সময় কাটানোর জন্য প্রভাত ফেরী এই অনুষ্ঠানটি পরিবেশনা করছে। অনুষ্ঠানটি বিনামূল্যে উপভোগ করার ব্যবস্থা করা হয়েছে। এই রকম একটি অনুষ্ঠান আয়োজন করার জন্য তিনি পথ প্রডাকশন ও দেশী ইভেন্টসকে ধন্যবাদ জানান।

প্রভাত ফেরীর সম্পাদিকা এবং অস্ট্রেলেশিয়ান ইন্টারন্যাশনাল একাডেমির ডিরেক্টর শ্রাবন্তী কাজী আশরাফী

Facebook Comments

You may also like

পরিবহন মাফিয়া রাঙার কাছ থেকে শহীদ নূর হোসেনকে সার্টিফিকেট নিতে হবেনা

ফজলুল বারী: শহীদ নূর হোসেনকে মাদকাসক্ত হেরোইনখোর  ইয়াবাখোর দাবি