ত্রিমাত্রা অস্ট্রেলিয়া ইন্ক্ আয়োজিত তিন দিন ব্যাপী ঈদ মেলা লাকেম্বায়

ত্রিমাত্রা অস্ট্রেলিয়া ইন্ক্ আয়োজিত তিন দিন ব্যাপী ঈদ মেলা লাকেম্বায়

প্রেস বিজ্ঞপ্তি:

ত্রিমাত্রা অস্ট্রেলিয়া ইন্ক্ আয়োজিত তিন দিন ব্যাপী (পরপর তিন শনিবার)বাংলা কম্যুনিটির সবচেয়ে জনপ্রিয় ঈদ মেলা লাকেম্বা ঈদ মেলা ২০১৯
ঈদ উল আজহা ২০১৯ কে সামনে রেখে আগামী  ২৭ জুলাই,৩রা অগাস্ট এবং ১০ই অগাস্ট ২০১৯,  ত্রিমাত্রা অস্ট্রেলিয়া ইন্ক্ আয়োজিত বাংলা কম্যুনিটির সবচেয়ে জনপ্রিয় ঈদ মেলা লাকেম্বা ঈদ মেলা ২০১৯ অনুষ্ঠিত হতে যাচ্ছে ! বিগত বছরগুলোর মতো এবারের মেলায় সিডনি , মেলবোর্নে ও ক্যানবেরার বিখ্যাত ফ্যাশান হাউসগুলো অংশগ্রহণ করছে।যথারীতি এই মেলার ভেন্যু ল্যাকেম্বা ইউনাইটিং চার্চ।
প্রবাসে বাংলাদেশের ঈদ এর আমেজ ও দেশীয় ঐতিহ্যবাহী পোশাককে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতেই ঈদ মেলার আয়োজন। মেলায় অস্ট্রেলিয়াতে বসবাসকারী নারী উদ্যোক্তারা দেশী শাড়ি, সালওয়ার-কামিজ, গহনা, ছেলেদের পাঞ্জাবি, ছোটদের পোশাক এবং রকমারি খেলনার পসরা সাজিয়ে নিয়ে আসবেন  ।এছাড়া আরো থাকছে খাবার এবং বাচ্চাদের খেলনা স্টল।ক্রেতাদের স্বতঃস্ফূর্ত কেনাকাটা নিশ্চিত করতে আয়োজকরা ইতিমধ্যে  তাদের প্রস্তুতি গ্রহণ করছেন। ত্রিমাত্রা অস্ট্রেলিয়া ইন্ক্ আয়োজিত বাংলা কম্যুনিটির সবচেয়ে জনপ্রিয় এই ঈদ মেলায় ক্রেতারা সবাই মেলায় তাদের পছন্দের পোশাক ও প্রসাধনী কিনতে পেরে আনন্দিত থাকে ।উল্লেখ্য যে প্রতিবছরই  ঈদ উল ফিতর এবং আজহায়  মাসব্যাপী এই মেলা অনুষ্ঠিত হয়ে আসছে।

মেলার অন্যতম আয়োজক সিডনির বিখ্যাত ফ্যাশান হাউস “শাহিন’স বুটিক”, এবং সিডনি’র “বাংলা হেয়ার এন্ড বিউটি স্টুডিও” এর কর্ণধার যথাক্রমে শাহীন আকতার স্বর্ণা, এবং শিরিন আক্তার। ভবিষ্যতে তারা ত্রিমাত্রা অস্ট্রেলিয়া ইন্ক্ এর মাধ্যমে কমিনিটিতে আরও নতুন কিছু উপহার দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন। বিগত বছর গুলোতে এই মেলার প্রধান আয়োজকেরা ও অন্যান্য সকল বিক্রেতারা প্রবাসী বাংলাদেশী কমিউনিটির সদস্যদের বেশ প্রশংসা কুড়িয়েছে।

এবারও মেলার প্রধান পৃষ্ঠপোষক  হিসেবে থাকছে প্যারিশ পাস্যন্স ইমিগ্রেশন লইয়ার্স,মিডিয়া পার্টনার জন্মভূমি টেলিভশন,এবং প্রিন্টিং পার্টনার টাচ প্রিন্টিং।

ত্রিমাত্রা অস্ট্রেলিয়া ইন্ক্ ঈদ মেলাকে সাফল্যমন্ডিত করার জন্য বাংলাদেশী কমিউনিটির সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

বিনীত

শাহিন স্বর্ণা,সাধারণ সম্পাদক
ত্রিমাত্রা অস্ট্রেলিয়া ইন্ক্