জনপ্রিয় শিল্পী আতিক হেলাল ও মিতার গানে গানে জোছনা আগামী ৭ সেপ্টেম্বর

জনপ্রিয় শিল্পী আতিক হেলাল ও মিতার গানে গানে জোছনা আগামী ৭ সেপ্টেম্বর

0

সিডনির অত্যন্ত জনপ্রিয় শিল্পী জুটি আতিক হেলাল ও মিতা আগামী ৭ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় সিডনির ব্যাংকসটাউনের ব্রায়ান ব্রাউন থিয়েটারে “গানে গানে জোছনা” নামে গানের আসর সাজাবেন। গানের আসরে এই দম্পতি সাথে যন্ত্রে সহায়তা করবেন বাংলাদেশ ও সিডনির প্রখ্যাত যন্ত্র শিল্পীরা। বাংলাদেশ থেকে যেসব যন্ত্রশিল্পীরা আসছেন তাঁরা হলেন কীবোর্ডে রূপতনু, বেস গীটারে রানা, লিড গীটারে জাহিদ ,রিদম গীটারে কামরুল এবং সিডনি থেকে তবলায় তমাল।

আতিক হেলাল ও আরফিনা মিতা গত বছর “গানে গানে জোছনা” নামে একটি অসাধারণ সঙ্গীত সন্ধ্যা উপহার দেন সিডনির দর্শক শ্রোতাদের। এই বার তারা প্রয়াত প্রখ্যাত শিল্পীদের ( শাহনাজ রহমতুল্লাহ, সুবীর নন্দী, আহমেদ ইমতিয়াজ বুলবুল, বারী সিদ্দিকী, আইয়ুব বাচ্চু ও আলী আকবর রুপু) প্রতি সম্পূর্ণ শ্রদ্ধা রেখে তাদের গাওয়া জনপ্রিয় কয়েকটি গান গাবেন। এছাড়াও গাবেন জনপ্রিয় বাংলা ছায়াছবির গান এবং হিন্দি গান। আতিক হেলাল এবং আরফিনা মিতা জানালেন , “বাংলাদেশ থেকে শিল্পীরা আগামী ৫ সেপ্টেম্বরের মধ্যে সিডনি এসে পৌঁছাবেন। এইবারের গানের আসরটি জমজমাট হবে বলে তারা আশা করছেন। টিকেট প্রায় শেষের দিকে।”

যারা এখনো টিকেট সংগ্রহ করেননি তারা যোগাযোগ করতে পারেন ০৪২৩৯৬৫৪৯৫ অথবা ০৪৩৫৪৮৬১৯০ ফোন নম্বরে। টিকেটের মুল্য ধরা হয়েছে ৫০ ও ১৫ ডলার।

Facebook Comments

You may also like

মানবাধিকারের খেতাব নিয়ে মুসলিম প্রধান বাংলাদেশে এখন রোহিঙ্গা একটি গালির নাম!

ফজলুল বারী:রোহিঙ্গা শরণার্থীদের আশ্রয় দিয়ে মানবাধিকারের খেতাব নিয়ে