সিডনিতে জয়যাত্রা টিভির স্টুডিও উদ্বোধন ও প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ৮ ডিসেম্বর ২০১৯

সিডনিতে জয়যাত্রা টিভির স্টুডিও উদ্বোধন ও প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ৮ ডিসেম্বর ২০১৯

0
‘আর্তমানবতার সেবায় আমাদের এই পথ চলা ‘ এই শ্লোগানে এগিয়ে চলা প্রবাসবান্ধব বাংলাদেশের প্রথম স্যাটেলাইট টিভি চ্যানেল জয়যাত্রা টিভি, গত ১ নভেম্বর ২০১৯ দ্বিতীয় বর্ষে পদার্পণ করে।
দেশের সীমানা পেরিয়ে প্রবাসের বিভিন্ন দেশে বাংলাদেশী প্রবাসীদের সুখ দুঃখের খবর  পরিবারের কাছে পৌঁছে দিতে অগ্রনী ভূমিকা রেখেছে জয়যাত্রা টিভি।
সাম্প্রতিক সময়ে অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশীদের জয়জাত্রা কর্তৃক আরো বেশি সেবা প্রদানের লক্ষে সিডনির রকডেলের ২ উইলিয়াম স্ট্রিটে সিডনি স্টুডিও, অস্ট্রেলিয়া উদ্বোধন করা সিদ্ধান্ত নেয়া হয়েছে।
 জয়যাত্রা টিভি অস্ট্রেলিয়ার উদ্যোগে আগামী ৮ ডিসেম্বর ২০১৯ জয়যাত্রা টিভির ১ম বর্ষপূর্তী ও সিডনি স্টুডিও উদ্বোধন অনুষ্ঠানের  আয়োজন করা হয়েছে।
 অস্ট্রেলিয়া  বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া ক্লাবের সভাপতি রহমত উল্লাহর সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকছেন জয়যাত্রা টিভির চেয়ারম্যান , এফবিসিসিআইয়ের পরিচালক ও বাংলাদেশ সরকারের সিআইপি হেলেনা জাহাঙ্গীর।
উক্ত অনুষ্ঠানে বাংলাদেশের এই সাহসী নারী উদ্যোক্তা ও জয়যাত্রা টিভি অস্ট্রেলিয়া, যৌথভাবে কয়েকটি ক্ষেত্রে স্থানীয় প্রবাসী বাংলাদেশীদের কল্যাণে বিশেষ অবদানের জন্য  সম্মাননা ক্রেস্ট প্রদানের সিদ্ধান্ত নিয়েছেন।
Venue : St. Goerge Rowing Club,
1 Levey St,Wolli Creek, NSW, 2205
Date: 08 December 2019
Time: 12.30pm
( উল্লেখ্য, অনুষ্ঠানটি সরাসরি  জয়যাত্রা টিভিতে লাইভ সম্প্রচার হবে, তাই সকল অতিথিকে নির্দিষ্ট সময়ে উপস্থিত  হওয়ার বিশেষ অনুরোধ করা হয়েছে)
যেকোন প্রয়োজনেঃ
0413006887 ,রহমত উল্লাহ
পরিচালক, জয়যাত্রা টিভি অস্ট্রেলিয়া
বেলাল হোসাইন ,প্রতিনিধি, জয়যাত্রা টিভি
 (বি. দ্র.  ফ্রি পার্কিংয়ের ব্যবস্থা রয়েছে )

Facebook Comments

You may also like

পাঁচ বছর ধরে যুদ্ধাপরাধী কাদের মোল্লাকে শহীদ লিখে আসছে সংগ্রাম!

ফজলুল বারী: যুদ্ধাপরাধের দায়ে ফাঁসিতে মৃতুবরনকারী কাদের মোল্লা ওরফে