কেরাম টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত !

কেরাম টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত !

গত ২৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় সিডনির মিন্টুর বিডিহাব কেরাম টুর্নামেন্ট ২০২১-২০২২ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে সংগঠনের সভাপতি আবুল সরকার কেরাম টুর্নামেন্ট আয়োজনের প্রয়োজনীয়তা ব্যাখ্যা করেন। তিনি বলেন, বাংলাদেশ কমিউনিটির এবং তরুণ সমাজের মধ্যে খেলাধুলায় আগ্রহ তৈরী করাই এর মূল উদ্দেশ্য। এই টুর্নামেন্টে আয়োজক ও অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ দিয়ে অনুষ্ঠান শুরুর ঘোষণা দেন। ”

প্রধান অতিথি ম্যাককোয়ারী ফিল্ডস আসনের স্টেট এম পি অনুলাক চান্টিভং বলেন, ” এই ধরণের একটি টুর্নামেন্ট আয়োজনের জন্য সত্যি আয়োজকদের আমি ধন্যবাদ জানাই, কেননা খেলাধুলা করলে কমিউনিটির স্পিরিট বৃদ্ধি পায় এবং অস্ট্রেলিয়ার জীবনযাত্রার মানউন্নয়ন হয়। আশা করি ,এইখানে উপস্থিত দুইজন নির্বাচিত কাউন্সিলররাও আপনাদের পাশে থাকার চেষ্টা করবে। যদিও কেরাম খেলাটি আমার কাছে অপরিচিত ছিল কিন্তু একটু খেলেই শিখে ফেলেছি বলে হেসে দেন। ”

অনুষ্ঠানের অন্যতম স্পনসর লিংকারস রিয়েল স্টেট গ্রুপের প্রধান মাহমুদ হোসেন বলেন,” পুরুষদের কেরাম প্রতিযোগিতার আয়োজনকে সাধুবাদ জানাই, কিন্তু মেয়েদের মধ্যে কোন খেলার আয়োজন করলে আরও বেশী মাত্রায় কমিউনিটি যুক্ত হবে, আর এই বিষয়ে কোন আর্থিক সহায়তার প্রয়োজন হলে লিংকার্স গ্রুপ আপনাদের পাশে থাকবে। ”

এছাড়াও বক্তব্য রাখেন ক্যাম্পবেলটাউন সিটি কাউন্সিলের কাউন্সিলর ডারসি লাউন্ড ও মোহাম্মদ ইব্রাহিম খলিল, টেলেউস গ্রপের প্রধান জাহাঙ্গীর আলম , বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার প্রেসিডেন্ট ডঃ সিরাজুল হক, রোটারি ক্লাব প্রেসিডেন্ট সৈয়দ আকরামুল্লাহ ।

মাগরিবের নামাজের বিরতির পরে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিজয়ীদের পুরস্কার প্রধান করা হয়। কেরাম টুর্নামেন্টে একক ও দৈত দুইটি বিভাগে মোট একশটি গেম অনুষ্ঠিত হয়। একক ভাবে চ্যাম্পিয়ন হন মোহাম্মদ মাহফুজুল চৌধুরী খসরু,রানার আপ মোহাম্মদ রাসেল জয় , দৈতভাবে চ্যাম্পিয়ন হন মোহাম্মদ রাসেল জয় ও মোহাম্মদ টুটুল এবং রানার আপ হন মোহাম্মদ মাসুমুল সৈকত ও মোহাম্মদ ফেরদৌস সিদ্দিকী তুহিন।

অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং নৈশভোজের আয়োজন ছিল। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিল, শাখাওয়াত হোসেন। সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।