ইংরেজি বর্ষবরণে বাংলাদেশ অস্ট্রেলিয়া প্রেস এন্ড মিডিয়া ক্লাবের বারবিকিউ !

ইংরেজি বর্ষবরণে বাংলাদেশ অস্ট্রেলিয়া প্রেস এন্ড মিডিয়া ক্লাবের বারবিকিউ !

ইংরেজি বছরের শুরুতেই বাংলাদেশ অস্ট্রেলিয়া প্রেস এন্ড মিডিয়া ক্লাব সিডনির ইস্টহিলস এর লাম্বেথ রিজার্ভে একটি বারবিকিউ পার্টির আয়োজন করা হয়। প্রাণ খুলে আড্ডা দেয়ার জন্যই এই আয়োজন ছিল। লাম্বেথ রিজার্ভটির একপাশে লেক আর এক পাশে বন এবং সাথে আছে পিকনিক করার জন্য যাবতীয় বন্দোবস্ত। মিডিয়া ক্লাবের এই আয়োজনে ছিল কয়েকজন আমন্ত্রিত অতিথি যাদের মধ্যে মুক্তিযোদ্ধা এবং সাংস্কৃতিক অঙ্গনের প্রিয় মুখ গোলাম মোস্তফা, চিত্রনায়িকা শাবনূর , লেখিকা রোদেলা নীলা। এছাড়াও সিডনির কয়েকজন প্রিয়মুখ।
নানা রকমের খাবারের মধ্যে মোরগ পোলাও, বারবিকিউ (চিংড়ি ,লেম চপ , সসেজ, চিকেন ষ্টেক ইত্যাদি ) সহ নানাবিধ ফলের সমাহার। কেক কেটে খাবারের শেষ টানা হয়। খাবারের পাশাপাশি চলে আড্ডা এবং গানের আসর। শেষ পর্বে সংগীতশিল্পী মামুন ও শুভ্রা গান পরিবেশন করেন।
কেকপর্বের শেষে মিডিয়া ক্লাবের পক্ষ থেকে ‘গাছ লাগান পরিবেশ বাঁচান ‘ এই শ্লোগানকে সমর্থন দিতে বিশিষ্ট চারজনকে চারটি গাছ উপহার তুলে দেন ক্লাবের সভাপতি রহমতউল্লা , সহ সভাপতি কাজী সুলতানা শিমী এবং সেক্রেটারি ইকবাল ইউসুফ। চারজনের মধ্যে ছিলেন লাভলী মোস্তফা , চিত্রনায়িকা শাবনূর , ফটোগ্রাফার কবির উদ্দিন সরকার এবং গানের শিল্পী মামুন। সংক্ষিপ্ত অনুষ্ঠানের উপস্থাপনা করেন টুম্পা জাহরা।

সব মিলিয়ে পুরো অনুষ্ঠানটি সুন্দর করতে প্রেম মিডিয়া ক্লাবের সদস্য ছাড়াও যারা সাহায্য করেছেন মধ্যে অন্যতম ছিলেন ডালিয়া, মুস্তাফিজুর রহমান, মিঠু এবং আরো অনেকেই।