প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সিডনিতে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার সমাবেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সিডনিতে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার সমাবেশ

মোঃ সফিকুল আলম:জাতির জনক বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ সরকারের টানা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী, উন্নয়ন এবং সমৃদ্ধির প্রতীক জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দানের প্রতিবাদে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ অস্ট্রেলিয়া আজ ২৮ মে ২০২৩ বিকেল ৪ ঘটিকায় অস্ট্রেলিয়ার সিডনির মিন্টোতে অবস্থিত খাদেমস ডাইন’স রেস্তোরাঁয় সমেবেত হয়ে এক প্রতিবাদ সমাবেশ শেষে শোভাযাত্রা করেন।
সমাবেশে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার সভাপতি আসমা আলম কাশফি সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন সাধারন সম্পাদিকা সৈয়দা তাজমিরা বেগম, প্রধান উপদেষ্টা খালেদা কায়সার, সহসভাপতি রওশন জাহান পারভিন, সহসভাপতি আজিজা সাদাত, জয়েন্ট সেক্রেটারী আরফিনা মিতা হেলাল, নির্বাহী সদস্য বুলা হাসান, শামীমা আলমগীর, নির্বাহী সদস্য শ্রাবনী চৌধুরী টুম্পা, নির্বাহী সদস্য রাইহানা আক্তার সিদ্দিকা, সুফিয়া বেগম প্রমুখ বক্তব্য রাখেন।
প্রতিবাদ সমাবেশে প্রবীন আওয়ামীলীগ নেতা, কমিউনিটি সিনিয়র গামা আব্দুল কাদির, বীর মুক্তিযোদ্ধা সাদাত হোসেন,ঢাকা মহানগর ছাত্রলীগের দক্ষিণের সাবেক সভাপতি মোঃ সফিকুল আলম ,ব্যারিস্টার আমজাদ হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন মোল্লা, সাংবাদিক এবং সাবেক ঢাবির ফজলুল হক ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু তারিক, চট্টগ্রাম কমার্স কলেজ ছাত্রসংসদের সাবেক জিএস এবং ভিপি, সাবেক ছাত্রলীগ নেতা ইফতেখার উদ্দিন ইফতু, বাংলাদেশ আওয়ামী যুবলীগ অস্ট্রেলিয়ার সাধারন সম্পাদক নোমান শামীম, ইন্জিনিয়ার সাজ্জাদ সিদ্দিক, লিয়াকত আলী লিটন মাঝি, কন্ঠশিল্পী আতিক হেলাল, পল মধু, বাংলাদেশ ছাত্রলীগ অস্ট্রেলিয়ার প্রতিস্ঠাতা সাধারন সম্পাদক অপু সরোয়ার, মেহেদী হাসান প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগন বলেন যে, বাংলাদেশে স্বাধীনতা এবং সার্বভৌমত্ব বিরোধী চেতনাসমৃদ্ধ একটি গোস্ঠী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে অর্থনৈতিক সমৃদ্ধি সাধিত হয়েছে এবং ফলতঃ বাংলাদেশে স্থিতিশীলতা প্রতিষ্ঠিত রয়েছে তাতে এই গোস্ঠীর গাত্রদাহ তৈরী হয়েছে। স্বাধীনতার চেতনা বিরোধী এবং মৌলবাদী এই শক্তি শেখ হাসিনার উন্নয়ন এবং অর্থনৈতিক সমৃদ্ধির রাজনীতিকে রাজনৈতিকভাবে মোকাবেলায় ব্যর্থ হয়ে শেখ হাসিনাকে হত্যা করতে চায়। বক্তারা বলেন এই একই গোস্ঠী ১৯৭৫ সালে জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করেছিলো।
বক্তাগন বাংলাদেশের জনগনকে এই বিএনপি এবং জামায়াত ইসলামীদের প্রেতাত্মা থেকে দেশকে মুক্ত রাখতে দেশবাসীকে সজাগ থাকতে আহ্বান জানান এবং তারা প্রত্যাশা করেন দেশের শান্তি এবং স্থিতিশীলতা অক্ষুন্ন রাখতে জনগন পূণরায় আগামী মেয়াদেও শেখ হাসিনার নেতৃত্বকে ম্যান্ডেট দিবেন।