পার্থ-অপির ‘খুঁটিনাটি খুনসুটি’

পার্থ-অপির ‘খুঁটিনাটি খুনসুটি’

অনলাইন ডেস্কঃ  পার্থ বড়ুয়া তো পুরোদস্তুর সঙ্গীতের মানুষ। বিশেষ দিবসগুলোর টুকটাক নাটকে দেখা যায় তাকে। অপি করিমও অভিনয় অনেকটা কমিয়ে দিয়েছেন। আর দুজনকে একসঙ্গে খুবই কম দেখা গেছে। আসলে ঈদের নতুন একটি নাটকে জুটি বেধেছেন তারা। আশফাক নিপুনের পরিচালনায়নাটকটির নাম ‘খুঁটিনাটি খুনসুটি’। নাটকে একটি পরিবারের বড় মেয়ের চরিত্রে অভিনয় করছেন অপি করিম। তার স্বামীর ভূমিকায় আছেন পার্থ। নাটকের মূল গল্পটি একটি বিয়ে বাড়িকে কেন্দ্র করে।

বাংলামেইলজে পার্থ বড়ুয়া জানালেন, ‘বেশ ঘটা করে ছোটভাইয়ের বিয়ের আয়োজন করা হয়। বিয়ের আত্মীয়-স্বজনে ভরে যায় বাড়ি। ভাইবোনদের উপস্থিতে নানা খুনসুটি হয়। সেই খুনসুটিগুলোই ফুটে উঠেছে নাটকে।’

নাটকটিতে পার্থ ও অপির পাশাপাশি অভিনয় করেছেন আবীর মির্জা, নুসরাত জাহান খান নিপা, সুমন পাটোয়ারী, মাহমুদা আপন, জাহিদুল হক অপু প্রমুখ। গত বছরের ঈদে দু’জনকে দেখা গেছে একই পরিচালকের ‘অবাক ভালোবাসা’য়। সেটি দর্শকমহলে প্রশংসিত হয়।

অভিনয়ের বাইরে গান নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। এপ্রিলে তার ব্যান্ড সোলসের নতুন গান ‘চাই চাই চাই’ ইউটিউবে এসেছে। শেখ রানার কথায় গানটিতে সুর দিয়েছেন পার্থ নিজেই। এরই মধ্যে এটি শ্রোতাপ্রিয় হয়েছে। বড় পর্দায়ও নাম লিখিয়েছেন পার্থ বড়ুয়া। অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ ছবিতে সাংবাদিক চরিত্রে দেখা যাবে তাকে। গত মাসে কান চলচ্চিত্র উৎসবের ৬৯তম আসরে মার্শে দ্যু ফিল্ম বিভাগে এটি প্রদর্শিত হয়েছে। (সূত্র:বাংলামেইল২৪ডটকম)