ভুবন মাঝি’ আসছে সিডনিতে এই ৯ এপ্রিল

ভুবন মাঝি’ আসছে সিডনিতে এই ৯ এপ্রিল

সদ্য মুক্তিপ্রাপ্ত এবং বাংলাদেশের মুক্তিযুদ্ধকালীন একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিতি সিনেমা ‘ভুবন মাঝি’ আসছে সিডনিতে  ৯ এপ্রিল। অতিমাত্রায় চাহিদা থাকার জন্য ভুবন মাঝি প্রদর্শনের স্থান পরিবর্তনের করা হয়েছে।
নতুন নোটিশটি নিম্নরূপঃ
*** VENUE CHANGE *** Due to increased demand, we had to upgrade to a bigger cinema hall & change the venue to The Ritz Cinema in Randwick. Address: 45 St Pauls St, Randwick NSW 2031. Show Date & Time is still the same on Sunday, 9th April, 6pm. Many thanks for all your understanding.
টিকিট কিনার জন্য  http://DeshiEvents.com.au/

ভুবন মাঝি ভিন্নধারার সিনেমা উল্লেখ করে পরমব্রত বলেন, সিনেমাটি মুক্তিযুদ্ধের পটভূমিকায় হলেও সারা পৃথিবীতেই যুদ্ধের ছবি, খেলার ছবি বলতে আমরা এক ধরনের ফর্মুলা ভাবি। কিন্তু ‘ভূবন মাঝি’ সেই ফর্মুলা থেকে অনেক দূরের একটি ছবি। ভুবন মাঝি অন্যরকম একটি সিনেমা। এই কারণেই ছবিটি সবার ভালো লাগবে আশা করি।’

প্রযোজনা প্রতিষ্ঠান গড়াই ফিল্মস সূত্রে জানা যায়, সত্য ঘটনা অবলম্বনে মুক্তিযুদ্ধের গল্প ‘ভুবন মাঝি’। মুক্তিযুদ্ধের তিনটি প্রজন্মকে তুলে ধরা হয়েছে এতে।

ছবির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ফাখরুল আরেফিন খান।

বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কলকাতার পরমব্রত চট্রপাধ্যায়, বাংলাদেশের অপর্ণা ঘোষ, মামুনুর রশীদ, মাজনুন মিজান ও নওশাবা প্রমুখ।