অস্ট্রেলিয়ায় বাংলা টেলিভিশন জন্মভুমি টিভি’র ৫ বছর পূর্তি

অস্ট্রেলিয়ায় বাংলা টেলিভিশন জন্মভুমি টিভি’র ৫ বছর পূর্তি

0

কাজী সুলতানা শিমিঃ অস্ট্রেলিয়ার বাংলা টেলিভিশন জন্মভুমি টিভি’র ৫ বছর পূর্তি অনুষ্ঠিত হলো ২৮শে মার্চ রবিবার। সিডনির রকডেল রেডরোজ ফাংশান সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হবার পর স্থানীয় শিল্পীদের নান্দনিক সাংস্কৃতিক পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠানটি একটি দৃষ্টিনন্দন উৎসবে পরিস্ফুটিত হয়।

বর্ষপূর্তি’র এই উৎসবে স্থানীয় বাংলাদেশী গণ্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতি সহ আরো উপস্থিত ছিলেন মূলধারায় সম্পৃক্ত সম্মানিত ব্যক্তিত্বগণ। অনুষ্ঠানটির বিশেষ আকর্ষণ ছিল সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা ব্যক্তিত্বদের সম্মাননা প্রদান। ৬টি বিভাগে পুরুষ ও মহিলাদের সামাজিক অবদান রাখার জন্য মোট ১২টি সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও প্রবাসী মিডিয়া ব্যক্তিত্বদের ফুল দিয়ে সম্মান প্রদর্শন ও পরিচিতি প্রকাশ ছিল একটি নতুনত্বে উত্তরণ। মিডিয়া ব্যক্তিত্বগণ পর্দার বাইরে থেকে সমাজের দর্পণ হিসেবে কাজ করে যাচ্ছেন’ জন্মভূমি টিভি কর্তৃপক্ষের এই আলোকপাত ছিল প্রশংসনীয়।
অনুষ্ঠানে জন্মভূমি টিভির সিইও রাহেলা আরেফিন বলেন, প্রবাসী কমিউনিটির সকলের সার্বিক সহযোগিতা ও প্রচেষ্টায় জন্মভূমি টিভির এই পথচলা সহজ হয়েছে। এজন্য এ গৌরব আপনাদের সকলের। জন্মভুমি টিভির চেয়ারম্যান আবু রেজা আরেফিন বর্তমান কার্যনির্বাহী কমিটির সবাইকে পরিচিতকরণ পূর্বক মঞ্চে আহবান করেন। সবশেষে তিনি উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্ত করেন।

Facebook Comments

You may also like

কোভিড টিকা নিয়ে বাংলাদেশের পাশে আছে অস্ট্রেলিয়া সরকার !

আজ দুপুরে ,ফেডারেল ব্যাঙ্কস-এর এমপি ও অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর