এবার মিন্টুতে বাংলাদেশী মহিলা খুন

এবার মিন্টুতে বাংলাদেশী মহিলা খুন

0

আজ সকালে মিন্টুর কারোটার্স স্ট্রিটের গ্যারাজ থেকে সাঈদা নিরুপমা নামে এক বাংলাদেশি অস্ট্রেলিয়ান মহিলার আনুমানিক বয়স ৩৫ মৃতদেহ উদ্ধার করে। পারিবারিক কলহের জের ধরে তাকে হত্যা করে হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ এই খুনের সন্দেহজনক আসামি হিসেবে তার স্বামী আলতাফ হোসেনকে ক্যাম্পবেলটাউন পুলিশ স্টেশনে নিয়ে গেছে।
এই বিষয়ে মিন্টুতে কয়েকজনকে ফোন করলে তারা জানান, তাদের পারিবারিক কলহের ব্যাপারে তারা কিছুই জানেন না এবং অতীতেও এই ধরণের কোনো কিছু তাদের নজরে আসে নাই। তাদের সংসারে দুইটি  সন্তান আছে যার একটির বয়স ৬ এবং আরেকটির বয়স ১০ বলে জানা যায় জাতীয় মাধ্যমে।

সাঈদা সম্পর্কে প্রতিবেশীদের মন্তব্য, উনি ছিলেন অত্যন্ত অমায়িক এবং বাচ্চাদের জন্য অনন্ত প্রাণ একজন মা। প্রতিদিন বাচ্চাদের স্কুলে আনা নেয়ার কাজটা তিনিই করতেন। এছাড়াও পরিবারকে কিছুটা আর্থিক সাহায্য করার জন্য মিষ্টি বানিয়ে বিক্রিও করতেন। অনেকেই উনাকে মিষ্টি ভাবী বলেও ডাকতেন। তথ্যসূত্রে আরো জানা যায় যে, ভোর ৪ টার দিকে এই ঘটনা ঘটে। শিশু  দুটি তখন ঘুমাচ্ছিল এবং নিরাপদ ছিল।
পুলিশ তার স্বামীর হাতে সামান্য ক্ষত পায় এবং ক্যাম্পবেলটাউন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশ স্টেশনে নিয়ে আসে জিজ্ঞাসাবাদের জন্য। শিশু দুজনই ফ্যামিলি ও কমিউনিটি সার্ভিস বিভাগের বিশেষ নিরাপত্তায় আছে।
সূত্রঃ সিডনি মর্নিং হেরাল্ড, নিউজ ডট কম 

Facebook Comments

You may also like

সিডনির ইঙ্গেলবার্নে ঈদ এক্সিবিশন অনুষ্ঠিত

পূরবী পারমিতা বোস:ঈদ মানেই উৎসব।ঈদ মানেই আনন্দ।আর এই