মেলবোর্ন আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল

মেলবোর্ন আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল

0

গতকাল (১৯শে মে, ২০১৯) রোজ রবিবার মেলবোর্ন আওয়ামী লীগের উদ্যোগে মেলবোর্নের আলবিয়নে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মেলবোর্ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই ইফতার ও দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন মেলবোর্ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও মেলবোর্ন বিশ্ববিদ্যালয়ের রিসার্চ ফেলো আলহাজ্জ মোল্লা মোঃ রাশিদুল হক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারসহ ৭৫’র জাতীয় নেতা ও সেনা হত্যাকান্ডে নিহত সকল শহীদ, ৫২’র ভাষা আন্দোলন থেকে শুরু করে, ৬৯’র গণ অভ্যুত্থান, ৭১’র মুক্তিযুদ্ধ, ৯০’র স্বৈরাচার বিরোধী আন্দোলন সহ বাংলাদেশের সব গুরুত্বপূর্ণ অর্জনে দেশের জন্যে প্রান দেয়া সকল শহীদদের জন্যে দোয়া করা হয়। মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনাসহ তার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ ও বাংলাদেশ সরকার যেন জনগণের সেবায় আরো ব্রতী হতে পারে, দেশে যেন আরো উন্নয়ন সাধিত হয়, দেশের মানুষ যেন সুখে-শান্তিতে বসবাস করতে পারে ও আন্তর্জাতিক পরিমন্ডলে দেশ যেন আরো এগিয়ে যায় তার জন্যে দোয়া করা হয়। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত সকলের আত্মীয় স্বজনসহ বিশ্বের সকল মুসলমানের জন্যে দোয়া করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, অস্ট্রেলিয়ার সাংগঠনিক সম্পাদক জনাব এস এ রহমান (অরুপ), মেলবোর্ন আওয়ামী লীগের উপদেস্টা ও আর এম এই টি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক ড. সানিয়াত ইসলাম, মেলবোর্ন আওয়ামী লীগের সহ-সভাপতি আজহারুল ইসলাম (সোহাগ), যুগ্ম সম্পাদক আবু সাদেক, শিক্ষা বিষয়ক সম্পাদক জীতু বায়েজিদ। এছাড়া উপস্থিত ছিলেন মেলবোর্ন আওয়ামী যুবলীগের সভাপতি মো: জেমস খান ও সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুইনবার্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মোসাম্মৎ নাহার, মোঃ মাসুদুর রহমান, সুরাইয়া সাদেক, সাদিয়া খান, নুসরাত সুমী, সিন্থিয়া আহমেদ ও রাশিদা আক্তার (তিশা) সহ আরো অনেকে।

অনুষ্ঠান সফল করার জন্যে সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন মেলবোর্ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মাহবুবুল আলম।

Facebook Comments

You may also like

কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ, অস্ট্রেলিয়া সাধারণ সভা আগামী ১৭ই  নভেম্বর ২০১৯ রোববার

আগামী ১৭ই  নভেম্বর ২০১৯ রোববার অনুষ্ঠিত হতে যাচ্ছে