১৫ই ফেব্রুয়ারি ব্যাঙ্কসটাউনের পল কিটিং পার্কে ভালোবাসার বাংলাদেশ মেলা !

১৫ই ফেব্রুয়ারি ব্যাঙ্কসটাউনের পল কিটিং পার্কে ভালোবাসার বাংলাদেশ মেলা !

0

আসছে ১৫ই ফেব্রুয়ারি শনিবার ব্যাঙ্কসটাউনের পল কিটিং পার্কে অনুষ্ঠিত হতে যাচ্ছে তৃতীয়বারের মত ‘ভালোবাসার বাংলাদেশ’ মেলা ।
এই উপলক্ষ্যে মেলার আয়োজকরা গত ২৫ জানুয়ারি সন্ধ্যায় লাকেম্বাস্থ গ্রামীন চটপটি তে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন এবং সিডনির গন্যমান্য সাংবাদিকদেরকে তাদের সার্বিক আয়োজন ও পরিকল্পনা তুলে ধরেন। “ভালোবাসার বাংলাদেশ” মেলাটির এবারের টাইটেল স্পন্সর হয়েছে  অস্ট্রালবিল্ট (AustralBuilt )। এই কোম্পানির প্রধান স্বত্বাধিকারী নজরুল ইসলাম  ক্ষুদে বার্তা পাঠিয়ে এই মেলার সাফল্য কামনা করেন  এবং উপস্থিত সাংবাদিকদের ধন্যবাদ জানান।

উল্লেখ্য, ‘ভালোবাসার বাংলাদেশ’ নামের এই মেলার আয়োজক হচ্ছে ব্যান্ডিং বাংলাদেশ ইনক। এই মেলাটির যাত্রা শুরু হয় ২০১৭ সালে। এটি তাদের তৃতীয় মেলার আসর. এই মেলায় অংশ নিতে বাংলাদেশ থেকে আসছে  নব্বইয়ের দশকে বাংলাদেশ কাঁপানো জনপ্রিয় শিল্পী শুভ্র দেব ও জিঙ্গেল শিল্পীরা। এছাড়াও সিডনির বিভিন্ন শিশুকিশোর সংগঠনের শিল্পীরা ছাড়াও সিডনির প্রতিষ্ঠিত শিল্পীরাও তাদের পরিবেশনা করবেন এই মেলায়।

আয়োজকদের পক্ষ থেকে মাসিক মুক্তমঞ্চ সম্পাদক নোমান শামীম জানান, এরই মধ্যে প্রায় শেষ হয়েছে স্টল বুকিং। মেলা জুড়ে আয়োজন চলছে গান, নাচ, কবিতা, ফ্যাশন ও ফিউশন, কনসার্ট। থাকবে বাঙালিদের সব প্রিয় খাবার দাবার, শাড়ী গহনার দোকান সহ নানা ধরণের বিনোদন। ব্যাঙ্কসটাউন ট্রেন স্টেশন থেকে অল্প দুরত্বে মেলায় বিশাল পার্কিং সম্পুর্ন ফ্রি, অনুষ্ঠান শুরু হবে ঠিক ২টায়, চলবে শনিবারের গভীর রাত অবধি। মেলা কমিটির পক্ষ্ থেকে ইতিমধ্যে ফেসবুকে ব্যাপক প্রচারণা, পোষ্টার ও লিফলেট করে সিডনির প্রতিটি প্রান্তে মেলার খবর পৌঁছে দেয়া হয়েছে ।

Facebook Comments

You may also like

মুশফিকের ডাবল সেঞ্চুরি ডায়নোসরের ভূমিকায় অভিনয় নিয়ে অযথা ট্রল !

ফজলুল বারী:জিম্বাবুয়ের বিরুদ্ধে ডাবল সেঞ্চুরির পর ডায়নোসরের ভূমিকায়