সিডনির রকডেলে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী ছাত্র নিহত

সিডনির রকডেলে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী ছাত্র নিহত

0

বিজয় পাল নামে ২৭ বাংলাদেশী এক ছাত্র আজ  সকাল ১১ টার দিকে কোগরাহ ম্যাকডোনাল্ড সংলগ্ল ক্রসিং-এ এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। বিজয়  পাল বাংলাদেশের আহসানউল্লাহ ইউনিভার্সিটি থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এর ব্যাচেলর ডিগ্রি শেষে দেশে আই টি সেক্টরে অনেকদিন কাজ করে  গত বছর ২০১৯ সালে ১৩ ফেব্রুয়ারী তে সিডনি এসে পৌঁছান সিডনির  UTS ইউনিভার্সিটি তে মাস্টার্স ইন ইনফরমেশন টেকনোলজি ডিগ্রি অর্জনের জন্য ।

১৩ ফেব্রুয়ারী ২০১৯ সালে সিডনি এয়ারপোর্টে এসে একটা স্ট্যাটাস দিয়েছিলো বিজয় পাল

পড়ালেখার  পাশাপাশি  ‘ফুড উবার’ চালক হিসেবে বিজয় পাল কাজ করতো । ভাগ্যের নির্মম পরিহাস আজ এই কাজ  করতে গিয়েই প্রাণ দিতে হলো তাকে আজকে মোটর সাইকেল চালাতে গিয়ে । কোগরায় একটি গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে মারাত্মকভাবে আহত হলে দ্রুতই একটি এম্বুলেন্স এসে তাকে সেন্ট জর্জ হাসপাতালে  নিয়ে যায় এবং সাথে সাথেই  লাইফসাপোর্ট দেয়ার চেস্টা করেন ডাক্তাররা। কয়েক মিনিটের মধ্যেই আর স্পন্দন মিলছিলো না  অর্থাৎ বিজয় পৃথিবী ছেড়ে চলে গিয়েছে। উপায় না দেখে লাইফ সাপোর্ট তুলে নেন ডাক্তাররা এবং তাকে মৃত ঘোষণা করেন ।

পুলিশ ২০ বছর বয়সী মহিলা গাড়ি চালককে  ব্রেথ টেস্ট করার জন্য পুলিশ স্টেশনে নিয়ে যায় ।

নোমান শামীম জানান,”বিজয় পালের  এক্সিডেন্ট এর  কথা  শুনে তিনি হাসপাতালে দেখতে যান কিন্তু ইতিমধ্যে বিজয় পাল চলে গিয়েছে পৃথিবী ছেড়ে । তিনি আরও বলেন, বিজয় পাল রীতিমতো লাকেম্বার  গ্রামীণ চটপটিতে আড্ডা দিতে আসতো । অত্যন্ত মেধাবী হিসেবে শিক্ষকদের প্রিয়পাত্র ছিলেন। বিজয় পালের এক বোনও ছাত্রী হিসেবে সিডনি থাকেন। বিজয় পাল পিতা-মাতার একমাত্র ছেলে সন্তান ছিলেন।” এছাড়াও তিনি আরও জানান, “বিজয় পালের লাশ বাংলাদেশে পাঠানোর জোর কার্যক্রম হাতে নেয়া হয়েছে।”

Facebook Comments

You may also like

ভিক্টোরিয়ান বাংলাদেশী কমিউনিটি ফাউন্ডেশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত !

বিপুল জনসমাগমের মধ্য দিয়ে গত রবিবার ২রা মে