আনুষ্ঠানিকভাবে প্রকাশ হলো মিঠু স্বপ্ন’র একক গানের ভিডিও “দূরে”

আনুষ্ঠানিকভাবে প্রকাশ হলো মিঠু স্বপ্ন’র একক গানের ভিডিও “দূরে”

0

সিডনি অতি পরিচিত কণ্ঠ শিল্পী মিঠু স্বপ্ন তার একটি নতুন গানের প্রকাশনা করলেন গত ২৯ নভেম্বর (রবিবার) সিডনির ব্যাঙ্কস টাউনস্থ লেমনগ্রাস থাই রেস্টুরেন্টে।
দেশের শীর্ষ অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন এই একক গানটি প্রকাশ করেছে।
সিডনি প্রবাসী কণ্ঠ শিল্পী সহ সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক নেতৃবৃন্দ কেক কেটে এই মিউজিক ভিডিওটি আনুষ্ঠানিকভাবে উম্মোচন করেন।
নুতন একক “দূরে” গানটির মিউজিক ভিডিও আনুষ্ঠানিকভাবে প্রকাশ করার সময় মিঠু স্বপ্ন বলেন,” এই গানটি আমি উৎসর্গ করছি আমার জীবনসঙ্গী ইভানা খালেদকে কেননা তার সহায়তা ও উৎসাহ না থাকলে বিদেশের মাটিতে কঠিন বাস্তবতার মধ্যেও গান চালিয়ে যাওয়ার পাশাপাশি গানের ভিডিও প্রকাশ করা কঠিন হতো। ইভানা নিজে একগণ কণ্ঠশিল্পী হওয়া সত্ত্বেও নিজের প্রতিভাকে বিসর্জন দিয়ে আমাকে সিডনির বুকে একটি ব্যান্ড “স্বপ্ন” নাম চালিয়ে যাবার জন্যও সাহায্য করছে। ”
গানের লেখক ও সুরকার মিঠু স্বপ্ন উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান । উল্লেখ্য যে মিঠু স্বপ্ন বেড়ে উঠেন চট্টগ্রামে , যেখানে তিনি “RUSH” নাম একটি ব্যান্ড চালাতেন এবং চট্টগ্রাম টিভিতে নিয়মিত গানও করতেন। উল্লেখ্য নব্বই দশকের শেষদিকে ফাল্গুন মিউজিকের ব্যানারে মিঠু স্বপ্ন’র একক এ্যালবাম বাজারে আসে। সে সময় আধুনিক গানে তার দুটি গান টপ চার্টে স্থান পায়। সিডনিতে ‘স্বপ্ন” ব্যান্ড নিয়েও তিনি সিডনিতে বিভিন্ন অনুষ্ঠানে গান করেন।
গানটির সম্পূর্ণ শুটিং করা হয় সিডনিতে এবং ভিডিও নির্মাণে সম্পূর্ণ সহায়তা করেছেন প্রতিষ্ঠিত ফটোগ্রাফার ফাহাদ আজমার। তিনি বলেন,”এই ভিডিওটি করতে আমাকে দুইমাস সময় দিতে হয়েছিল, কেননা আমি একজন ফোটোগ্রাফার আমার এডিটিং এর অভিজ্ঞতা ছিলোনা কিন্তু ভিডিও তুলে এডিটিং এর কাজটি করতে গিয়ে আমাকে শিখতে হয়েছিল ভিডিও এডিটিং। কাজটি মনদিয়েই করেছি এবং আশাকরি আপনাদের ভালো লাগবে।”
অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন তন্দ্রা এবং গানটি প্রদর্শিত হয়েছে একটি বড় পর্দায়।
মধ্যাহ্ন ভোজের পরে দ্বিতীয় পর্বে, স্বপ্ন সহ  সিডনির নামকরা কণ্ঠ শিল্পীরা গান পরিবেশন করেন।

Facebook Comments

You may also like

সিডনিতে বিজয় দিবস ২০২০ উৎযাপন

গত ১৬ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় অস্ট্রেলিয়ার বাণিজ্য নগরী