শাহাদ নোমানী নামে ২৪ বছরের বাংলাদেশী অস্ট্রেলিয়ানের যুবকের মৃত দেহ উদ্ধার

শাহাদ নোমানী নামে ২৪ বছরের বাংলাদেশী অস্ট্রেলিয়ানের যুবকের মৃত দেহ উদ্ধার

0

আজকে নিউ সাউথ ওয়েলসের সেঞ্চুরি পয়েন্ট এর একটি লেকে ভাসমান অবস্থায় তরুণ টগবগে যুবক শাহাদ নোমানীর (২৪) মরদেহ উদ্ধার করে পুলিশ। শাহাদ গত শুক্রবার পাঁচজন বন্ধু নিয়ে সেঞ্চুরি পয়েন্ট এ ছুটি উৎযাপন করতে গিয়েছিলো। গত শনিবার বিকেলে হাঁটতে বের হয়ে গিয়ে আর ফিরেনি এবং আনুমানিক রাত আটটায় পুলিশকে জানানো হলে পরিবারের সাথে পুলিশ যোগাযোগ করার পরে,
শাহাদ নোমানীর  বাবা মোহাম্মদ নোমানী গত কাল রাতে ফেইসবুকে তার ছেলেকে পাওয়া যাচ্ছে না বলে একটা স্ট্যাটাস দিয়েছিলেন ।

আজ সকালে সেঞ্চুরি পয়েন্টর নিকটে একটা লেকের মধ্যে থেকে পুলিশ তার মৃত দেহ উদ্ধার করে। শাহাদের বাবার পারিবারিক বন্ধু, জনাব সালাম, জানান, শাহাদ  এই বছরই সিডনি ইউনিভার্সিটি থেকে আইন বিষয়ের উপর ডিগ্রী শেষ করেছে এবং পরীক্ষা শেষ করেই তারা বন্ধুদের সাথে ঘুরতে গিয়েছিলো । আগামী বছর মার্চে নতুন কাজে যোগ দেয়ার কথা ।শাহাদের জন্ম সিডনিতে যখন তার বাবা মা হিলসডেলে থাকতো। শাহাদের একটি ছোট ভাই ইউনিভার্সিটিতে প্রথম বর্ষের ছাত্র ।

শাহাদের মৃত্যুর খবর জানার পরে শাহাদের বাবা তার ফেইসবুকে আরও একটি স্ট্যাটাস দিয়েছেন, যেখানে তিনি তার ছেলের মৃত্যুর সংবাদ দিয়েছেন এবং মরদেহ পুলিশি তদন্ত শেষে হাতে পেলে জানাজার বিস্তারিত জানাবেন।

এই বিষয়ে উনাদের পারিবারিক বন্ধু কৃষিবিদ ইনস্টিটিউট অস্ট্রেলিয়ার সভাপতি  জনাব আব্দুস সাদেক জানান, তার অকাল মৃত্যু কৃষিবিদ পরিবারের মধ্যে এক শোকের ছায়া নেমে আসে এবং তিনি সমস্ত কৃষিবিদ সদস্যদের পক্ষ থেকে শাহাদের আত্মার মাগফেরাত কামনা করে সকলকে অবগত করেন ।

Facebook Comments

You may also like

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে একুশে একাডেমীর আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মাতৃভাষায় বাংলা চর্চা ও তার ইতিহাসকে আগামী প্রজন্মের