ওয়েস্টার্ন সিডনি বিশ্বাবিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আবক্ষ মূর্তি উম্মোচন

ওয়েস্টার্ন সিডনি বিশ্বাবিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আবক্ষ মূর্তি উম্মোচন

ওয়েস্টার্ন সিডনি বিশ্বাবিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আবক্ষ প্রতিকৃতি উন্মোচনওয়েস্টার্ন সিডনি বিশ্বাবিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আবক্ষ প্রতিকৃতি উন্মোচন

রতন কুন্ড : বাঙালি জাতি তথা বাংলাদেশের ইতিহাসে আজ আরেকটি ঐতিহাসিক দিন । বাংলাদেশ আওয়ামীলীগ, অস্ট্রেলিয়ার উদ্যোগে সভাপতি, সিরাজুল হক, সাধারণ সম্পাদক প্রদ্যুৎ সিং চুন্নু ও ইন্টারন্যাশনাল সেন্টার ফর ওসেন গভর্নেসের পরিচালক ড. দাউদ হাসানের অক্লান্ত পরিশ্রমে আজ দেশের বাইরে প্রথম কোনো বিশ্ববিদ্যালয়ে বাঙালি জাতির জনক, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আবক্ষ মূর্তি উম্মোচন করা হয় ।

অস্ট্রেলিয়ার ওয়েস্টার্ন সিডনি বিশ্বাবিদ্যালয়ের আইন অনূষদের সামনে এই মূর্তি উম্মোচন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক ও উক্ত বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. বার্নি গ্লোভার । উপস্থিত ছিলেন মান্যবর হাইকমিশনার জনাব কাজী ইমতিয়াজ হোসেন, অস্ট্রেলিয়ার উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ, বাংলাদেশ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন অস্ট্রেলিয়া শাখার কর্মকর্তাবৃন্দ, মিডিয়া ব্যক্তিত্ব ও সুধীজন ।