কুমিরের মুখে চিড়িয়াখানা কর্মীর মাথা, তারপর…..

কুমিরের মুখে চিড়িয়াখানা কর্মীর মাথা, তারপর…..

92
0

স্টান্ট দেখাতে গিয়ে কুমিরের মুখের মধ্যে মুখ ঢুকিয়ে দিয়েছিলেন চিড়িয়াখানার কর্মী। ব্যাস কয়েক সেকেন্ডের জন্য কুমির ওই কর্মীর মাথা কামড়ে ধরে।

১৬ জুন সেই ভিডিও ইউটিউবে আপলোড করা হলে তা ভাইরাল হয়ে যায়। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, তাইল্যান্ডের এক চিড়িয়াখানায় পশুদের দেখভাল করার এক কর্মী দর্শকদের মনোরঞ্জনের জন্য কুমিরের সঙ্গে খেলা দেখাতে শুরু করেন। খেলা দেখাতে গিয়ে আচমকাই ওই কর্মী তাঁর মাথা ঢুকিয়ে দেন কুমিরের খোলা মুখে। মুহূর্তে কুমিরটি তার চোয়াল বন্ধ করে দেয়। তবে যন্ত্রণায় কর্মীটি ছটফট করলে কুমিরটি তাঁর মাথা ছেড়ে দিয়ে জলে নেমে যায়।

গত রবিবার ভয়ানক এই দৃশ্যটি চিড়িয়াখানায় আসা এক দর্শক ক্যামেরাবন্দী করেন। ভিডিওটিতে প্রথমে দেখা যাচ্ছে চিড়িয়াখানার ওই কর্মী দু’‌টি কাঠি নিয়ে কুমিরের খোলা মুখের সামনে খেলা দেখাচ্ছেন। এরপর তিনি কুমিরের সামনে হাঁটু গেড়ে বসে পড়েন এবং হঠাৎই নিজের মাথা কুমিরের খোলা মুখের মধ্যে ঢুকিয়ে দেন। কুমিরটি কয়েক সেকেন্ডের জন্য তার মুখ বন্ধ করে দেয়। চিড়িয়াখানার ওই কর্মী পরে দর্শকদের নিজের আঘাত দেখান। যদিও এই ঘটনায় ওই কর্মীর আঙুলে কী করে আঘাত লাগল তা স্পষ্ট নয় চিড়িয়াখানার কর্তৃপক্ষের কাছে। (সাধীনবাংলা ২৪ডটকম )

Facebook Comments

You may also like

সিডনিতে স্যাটার ডে স্কুল অফ কমিউনিটি ল্যাঙ্গুয়েজ এর গ্রাজুয়েশন সিরিমনি অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহঃ আজ স্থানীয় সময় শনিবার সকাল সোয়া