অস্ট্রেলিয়ার গল্প নিয়ে ধারাবাহিক নাটক ‘সুখের ভিতরে অসুখ’।

অস্ট্রেলিয়ার গল্প নিয়ে ধারাবাহিক নাটক ‘সুখের ভিতরে অসুখ’।

অস্ট্রেলিয়ার সিডনি এয়ারপোর্টের গন্ডি পেরোতেই মাহিন বুঝে ফেলে যে তার স্বপ্ন পুরণ অনেকটাই কঠিন হবে। যে কোম্পানীতে চাকুরি করতে সে এসেছে সেই কোম্পানীর একজন লোকের তাকে রিসিভ করার কথা থাকলেও লোকটি আসেনি এমন কি তার ফোনও বন্ধ। চারদিকে অন্ধকার দেখছে মাহিন। হঠাৎ মনে পড়ে তার এক বড় ভাই রকিব সিডনিতে থাকে। তাকে ফোন দিয়ে তার বাসায় মাহিন আশ্রয় পায়। গল্পের শুরু এখান থেকেই।

এদিকে রকিবের বোন নেহা চুপচাপ। সম্প্রতি তার বিয়ে ভেঙ্গে যাবার কারণে মন খারাপ করে থাকে। বিয়ে ভাঙ্গার কারণ হলো নেহার বাবার দ্বিতীয় স্ত্রী। সেই ঘরেও একটি সৎ বোন আছে তার। বাবার দ্বিতীয় বিয়ের পর থেকে নেহা বড় ভাইয়ের কাছে থাকে। রকিব বাবার ব্যাপারটা মেনে নিলেও নেহা মানতে পারেনি। একদিন সেই সৎ বোনও অস্ট্রেলিয়ায় আসে। এমনই গল্প নিয়ে নির্মাণ হয়েছে ধারাবাহিক নাটক ‘সুখের ভিতরে অসুখ’।

সাগর জাহান ও মামুন-অর রশিদ এর রচনা ও আল হাজেন এর পরিচালনায় ধারাবাহিকটিতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ, চঞ্চল চৌধুরী, আনিসুর রহমান মিলন, ফজলুর রহমান বাবু, লুতফুর রহমান জর্জ, ডা. এজাজ, আরফান আহমেদ, মুনমুন, তাহমিনা সুলতানা মৌ, রোমানা, স্বাগতা, আলভী, শবনাম ফারিয়া, নাজিরা আহমেদ মৌ, চিত্রা লেখাগুহ, রুনা খাঁন, সাজু খাদেম, নিলয় প্রমুখ।

উল্লেখ্য, ৫ ফেব্রুয়ারি থেকে প্রচার শুরু হবে ধারাবাহিকটি। প্রচার হবে প্রতি সপ্তাহের রোববার থেকে মঙ্গলবার, রাত ১১টায় এটিএন বাংলায়।

(জাগোনিউজ২৪.কম)