বাংলাদেশী মালিকানায় নির্ভরযোগ্য বিল্ডার্স মিউচুয়াল হোমসের ডিসপ্লে সেন্টারের উদ্বোধন

বাংলাদেশী মালিকানায় নির্ভরযোগ্য বিল্ডার্স মিউচুয়াল হোমসের ডিসপ্লে সেন্টারের উদ্বোধন

????????????????????????????????????

গত ২৮ ফেব্রুয়ুারি সিডনির এয়ার্ডসে অস্ট্রেলিয়ার স্বনামধন্য বিল্ডার্স মিউচুয়াল হোমস এর ডিসপ্লে সেন্টারের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জাবেদ হক। সেখানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘সর্বোচ্চ পণ্যমান ও সর্বোত্তম সেবার ধারাবাহিকতা বজায় রেখে মিউচুয়াল হোমস গ্রাহকদের কাঙ্ক্ষিত আস্থা অর্জন করছে।’ এই সময় তিনি প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ কর্মপরিকল্পনা তুলে ধরেন। এই সময় মিউচুয়াল হোমসের পরিচালক বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক এনাম হক ও সালেহা হক উপস্হিত ছিলেন।

????????????????????????????????????

মিউচুয়াল হোমস,  দক্ষিন এশিয়ান বংশোদ্ভূত বিল্ডার্স মধ্যে ব্যয়বহুল ডিসপ্লে হোমস নির্মান করে আলোচনার শীর্ষে উঠে এসেছে। ডিসপ্লে সেন্টারের নির্মানশৈলি আর দামী আসবাবপত্র মুগ্ধতা ছড়াবে যে কাউকে। প্রসঙ্গত মিউচুয়াল হোমস বাংলাদেশী মালিকানায় নির্ভরযোগ্য বিল্ডার্স। সিডনির প্রধান প্রধান সাবারবে আবাসন শিল্পের সাথে সম্পৃক্ত হওয়ার পাশাপাশি রিয়েল এস্টেটে বিনিয়োগ, উন্নয়ন, নির্মাণ এবং অন্যান্য সংশ্লিষ্ট ব্যবসায় অঙ্গীকারবদ্ধ।সিডনির বিভিন্ন এলাকায় সাধ ও সাধ্যের মধ্যে নিজের স্বপ্নের বাড়ি করতে আগ্রহীদের জন্য ডিসপ্লে সেন্টারটি সপ্তাহের বুধবার বাদে প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত উন্মুক্ত থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিলের মেয়র জর্জ ব্রাইসেভিস, ক্যাম্বেলটাউনের স্টেট এমপি গ্রেগ ওয়ারেন, কাউন্সিলর মাসুদ চৌধুরী,কাউন্সিলর কারেন হান্ট, কাউন্সিলর শাহে জামান টিটু সহ বিভিন্ন প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাগন উপস্হিত ছিলেন।