ঈদের কেনাকাটার জন্য ইঙ্গেলবার্নে ঈদ এক্সিবিশনের ২৬ মে এবং ২ জুন

ঈদের কেনাকাটার জন্য ইঙ্গেলবার্নে ঈদ এক্সিবিশনের ২৬ মে এবং ২ জুন

0

noবিদেশের মাটিতে দেশীয় আমাজে ঈদ উৎযাপনের কথা মাথায় রেখে সিডনী বাঙ্গালী কমিউনিটি ইনক্ ঈদের কেনাকাটা জন্য ২৬ শে মে (রবিবার) এবং ২ জুন (রবিবার), সকাল ১১ টা থেকে রাত সারে নয়টা পর্যন্ত ইংগেলবার্ন কমিউনিটি হলে ঈদ এক্সিবিশনের আয়োজন করছে। পরপর দুই রবিবারের এই ঈদ এক্সিবিশনে সিডনীর সুপরিচিত ফ্যাশন এবং বুটিক হাউজগুলো স্থানীয় ক্রেতাদের জন্য তাদের ঈদ কালেকশন এবং ক্যাটালগ নিয়ে আসবেন।
এবারের ঈদ কালেকশন আছে বিভিন্ন আকর্ষনীয় রঙ, ডিজাইন, কারুকাজের দেশীয় এবং উপ মহাদেশীয় স্টাইলের নানা রকম শাড়ী, সালোয়ার কামিজ,লেহেঙ্গা, ফ্লোর টাচ ড্রেস, পার্চি ড্রেস, ফতোয়া, রকমারি আকর্ষনীয় ডিজাইনের নানা রকম চুড়ি , বালা, নাকফুল, নাকের নথ, নোলক , টিকলী, কানের ঝুমকা, দুল, পাশা, গলার হার, চেইন, লকেট, জরোয়া সেট, খোপা,ক্লীপ, নুপুর , বিছা , বাজু পাওয়া যাবে। যা বাংলাদেশের ফ্যাশান, সাজসজ্জা এবং ঐতিহ্যের সাথে ওতপ্রোতভাবে মিশে আছে।  ছেলেদের জন্য পান্জাবী, কোটি, ফতুয়ার কালেকশন নিয়ে এবছর সব বুটিক এবং ফ্যাশান হাউজগুলো বিশেষ মনোযোগ দিয়েছেন বলে উদ্যোক্তরা জানিয়েছেন।ছোট ছেলে-মেয়েদের দেশী এবং উপমহাদেশীয় ফ্যাশান এবং ডিজাইনের পোষাক নিয়ে বেশ কয়েকটি বুটিক হাউজ কাজ করেছে এ বছর, যার সবগুলো কালেকশন থাকবে এই ঈদ এক্সিবিশনে ঈদের আনন্দকে পরিপূর্ণ করতে।
এই আয়োজনে আরও থাকছে মেহেদীর স্টল।

উল্লেখ্য যে, এই ঈদ এক্সিবিশনে থাকছে সিডনির সব নামকরা বুটিক এবং ফ্যাশন হাউজগুলো। তাদের মধ্যে অন্যতম
Mahi’s Craft & Style, Ronggon ,Shatrong Sydney,Lais Fita, Bangali Nari,Oz Moyuri,Porosh,IFashion Show Case and Make Over,Artistry,Dipti boudi Sharee,Mehjabin Boutique,Essence of Beauty,Bashori,Praccho, Simply Habiba, Jhillika Barua, Nawreen Priya, Opshora Kids and Clothings, Fashionista, Priyo Porag, BrandloverTas, Soann , Noor’s Fashion, Sariah Collection,Fementtstaz , Kids Club , Gold n Fibre (bag stall), Aadya Jayani , Indigorong, Tania’s Collection

 

Facebook Comments

You may also like

শেখ হাসিনাকে যে কারনে তারা হত্যা করতে চেয়েছে ২১ আগষ্টে

ফজলুল বারী:দুই হাজার চার সালের ২১ আগষ্টের জনসভার