সিডনি আওয়ামীলীগের ইফতারের আয়োজন

সিডনি আওয়ামীলীগের ইফতারের আয়োজন

0

গত ১২মে রবিবার সিডনি আওয়ামী লীগের আয়োজনে সংগঠনটির সভাপতি গাউসুল আলম শাহজাদার সভাপতিত্বে সিডনির রকডেলস্থ নিউ স্টার কাবাব রেস্টুরেন্টে এক ইফতার এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতার পূর্ব আলোচনায় বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রেলিয়ার সভাপতি প্রফেসর ড: রফিকুল ইসলাম, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট আইনজীবি সিরাজুল হক, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগরের (দক্ষিণ) সাবেক সভাপতি এবং সিডনির জনপ্রিয় অনলাইন পত্রিকা বাংলাকথার যুগ্ম সম্পাদক মো: শফিকুল আলম শফিক শুভেচ্ছা বক্তব্য রাখেন। বক্তাগণ বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক এবং অনন্য ভূমিকার ভূয়সী প্রশংসা করে তাঁর দীর্ঘায়ু কামনা করেন। ইফতারপূর্ব দোয়া এবং মোনাজাতে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু এবং বাংলাদেশের সমৃদ্ধি কামনা করা হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সিডনি আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফয়সাল আজাদ। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার যুগ্ম সাধারন সম্পাদক মেহেদী হাসান কচি, সাংগঠনিক সম্পাদক এসএম দিদার হোসেন, কোষাধ্যক্ষ আশরাফুল আলম লাবু, সিডনি আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন লাল্টু, নির্মল কোষ্টা, শাহাজাহান মিল্টন,জহিরুল সরকার,যুগ্ম যুগ্ম সাধারন সম্পাদক জাহিদ হাসান, রাজেশ সাহা, দেওয়ান তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আইজিদ আরাফাত অরূপ, নাজমুল হাসান বিপ্লব, রেজাউল করিম, কোষাধ্যক্ষ আব্দুস সালাম,তথ্য গবেষনা সম্পাদক নিশান আবাদ,ক্রীড়া সম্পাদক আবু সালেক, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক নামিদ ফারহান, সদস্য মুন্না দেওয়ান, তরিকুল ইসলাম, রোমান খান স্বেচ্ছাসেবক লীগ অস্ট্রেলিয়ার শাখার সভাপতি জাকারিয়া আল মামুন স্বপন,সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ছাত্রলীগ অস্ট্রেলিয়া শাখার সাধারণ সম্পাদক প্রসেনজিৎ চৌধুরী মিকু, ছাত্রলীগ নেতা সিয়াম সহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্হিত ছিল।

সিডনির ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন সিডনি প্রেস ও মিডিয়া কাউন্সিলের সাধারন সম্পাদক মোহাম্মদ আব্দুল মতিন,নাইম আব্দুল্লাহ ( বিদেশ বাংলা ২৪, বিডি নিউজ ), আকিদুল ইসলাম(বাসভূমি)   দেশ বিদেশ পত্রিকার সম্পাদক  বদরুল আলম,  আব্দুল মতিন (সিডনিবাসী-বাংলা ডট কম), বিদেশ বাংলা টিভি’র প্রধান রহমত উল্লাহ, আউয়াল খান ( বাংলাকথা ও স্বদেশ বার্তা পত্রিকা), তুষার তাসু( জন্মভূমি টেলিভিশন) , ফয়জুল আজিম চঞ্চল( এনটিভি ও নবধারা), ফাহাদ আসমার ( প্রশান্তিকা),  টুম্পা জারা ( আড়ঙ্গ) ।

Facebook Comments

You may also like

সিডনিতে সখের থিয়েটার অভিনয় কর্মশালা আগামী ২৭ অক্টোবর ২০১৯

প্রেস বিজ্ঞপ্তি সিডনিতে “বাঙলা নাটকের শাশ্বত সুর ছড়িয়ে দাও বহুদুর” শ্লোগান নিয়ে সিডনির নাট্য সংগঠন ‘সখের থিয়েটার ‘তাদের দ্বিতীয় মঞ্চ নাটকের জন্য অভিনয় কর্মশালা’র আয়োজন করেছে। আগামী ২৭ অক্টোবর (রবিবার) বেলমোর কমিউনিটি হলে সকাল ১১ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত এই কর্মশালা চলবে।  সিডনি ও ক্যানবেরাতে কঞ্জুস নাটকের সফল মঞ্চায়নের পর ,আগামী প্রযোজনার জন্য নতুন নাট্যকর্মী খুঁজতে এই অভিনয়  কর্মশালার সিদ্ধান্ত নেয়া হয়েছে।কর্মশালায় অংশ নিতে আগ্রহীরা কর্মশালার রেজিস্ট্রেশন সংক্রান্ত বিষয়ে বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন নিম্নলিখিত যে কোনো নম্বর এ– শাহীন শাহনেওয়াজ ০৪১২ ৩৬৬ ০৯৩,  শাহীন আক্তার স্বর্ণা ০৪০৬ ৭৯০ ৮৫৬ ও  আফসানা রুচি ০৪০২ ১৯৬০১৫ বিনীত শাহীন শাহনেওয়াজ