বাসভূমি’র ভালবাসার গল্প অনুষ্ঠানে প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল’র সদস্যদের সম্বর্ধনা

বাসভূমি’র ভালবাসার গল্প অনুষ্ঠানে প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল’র সদস্যদের সম্বর্ধনা

বাসভূমি'র ভালবাসার গল্প অনুষ্ঠানে প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল'র সদস্যদের সম্বর্ধনাবাসভূমি'র ভালবাসার গল্প অনুষ্ঠানে প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল'র সদস্যদের সম্বর্ধনা

নাইম আবদুল্লাহ: অস্ট্রেলিয়ার অনলাইন টেলিভিশন ‘বাসভূমি’র আয়োজনে সিডনিতে অনুষ্ঠিত হলো ব্যতিক্রমী অনুষ্ঠান ‘ভালবাসার গল্প’।

গত ৪ ডিসেম্বর (রোববার) সিডনির রকডেলে ‘পৃথিবীর সব ভালবাসাকে সম্মান’ জানিয়ে ‘ভালবাসার গল্প’ ,নামে অনুষ্ঠিত ব্যতিক্রমী এই অনুষ্ঠানে সিডনি প্রবাসি বুদ্ধিজীবী, লেখক, কবি, সাহিত্যিক, সাংবাদিক, শিল্পী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা উপস্থিতি ছিলেন।

অনুষ্ঠানে অস্ট্রেলিয়া প্রবাসি লেখক ও সাংবাদিকদের ঐক্যবদ্ধ প্লাটফরম ‘অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল’র সকল সদস্যদের সম্বর্ধনা দেয়া হয়।

অস্ট্রেলিয়া প্রবাসি বাংলাদেশীদের ৫০ বছরের ইতিহাসে এই প্রথম লেখক ও সাংবাদিক ঐক্যবদ্ধ সংগঠন ‘অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল’ গঠিত হওয়ায় বাসভূমি’র পক্ষ থেকে  সংগঠনের আহব্বায়ক বদরুল আলম এবং সদস্য সচিব মোহাম্মেদ আবদুল মতিনকে উপহার প্রদান করে সন্মানিত করা হয়।

এসময় প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ড. রতন লাল কুণ্ডু,  নাইম আবদুল্লাহ, রাশেদ শ্রাবণ, মোহাম্মদ রেজাউল হক, আরিফুর রহমান খাদেম, ইসহাক হাফিজ, ড. এনামুল হক, কাজী সুলতানা শিমি, মোহাম্মাদ হুদা, মিজানুর রহমান সুমন, সুহৃদ সোহান, বিপুল রায় প্রমুখ।