সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৭ জন  সাংবাদিককে সহায়তা প্রদান

সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৭ জন  সাংবাদিককে সহায়তা প্রদান

164
0

নাইম আবদুল্লাহ: আজ রোববার দুপুরে বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে ‘বন্যায় ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের সহায়তা প্রদান ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত দেশ গঠনে সাংবাদিকদের ভূমিকা’ শীর্ষক মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে  বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন জেলার ১৭ জন সাংবাদিককে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

বাংলাদেশ প্রেস কাউন্সিল (বিপিসি) ও সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের (এসপিএমসি) যৌথ আয়োজনে এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। সভাপতিত্ব করেন। বাংলাদেশ প্রেস কাউন্সিল চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ।
এই আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপবিষ্ট ছিলেন, সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের সাধারণ সম্পাদক মোহাম্মেদ আবদুল মতিন, প্রেস কাউন্সিল এর সচিব শ্যামল চন্দ্র কর্মকার, সাবেক প্রেস মিনিস্টার ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক স্বপন কুমার সাহা, দৈনিক সংবাদের বার্তা সম্পাদক কাজী রফিক, বাংলাদেশ সাংবাদিক অধিকার ফোরামের সাধারণ সম্পাদক আতাউর রহমান।
এছাড়াও জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টর্স ইউনিটি, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, বাংলাদেশ সাংবাদিক অধিকার ফোরাম, রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশনসহ বিভিন্ন গণমাধ্যম ও টেলিভিশনের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Facebook Comments

You may also like

শ্রীলঙ্কায় হাথুরুসিংহের বেতন হবে তিন লাখ ডলার!

অনলাইন ডেস্ক: বাংলাদেশ জাতীয় দলের কোচ হিসেবে মাসে প্রায়