শেখ হাসিনার সফর উপলক্ষ্যে অস্ট্রেলিয়া আওয়ামীলীগের মত বিনিময় সভা

শেখ হাসিনার সফর উপলক্ষ্যে অস্ট্রেলিয়া আওয়ামীলীগের মত বিনিময় সভা

137
0

লিপি আজাদ :রবিবার ২২ এপ্রিল ২০১৮ প্রধানমন্ত্রী শেখ হাসিনা অস্ট্রেলিয়াতে আসন্ন সফর উপলক্ষ্যে অস্ট্রেলিয়া আওয়ামীলীগ এক মত বিনিময় সভার আয়োজন করে। উক্ত সভায় অস্ট্রেলিয়া আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পেশাজীবী, সামাজিক সংগঠন এবং মিডিয়ার নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

অস্ট্রেলিয়া আওয়ামীলীগ সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আলী শিকদারের পরিচালনায় বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রেলিয়ার সভাপতি ডঃ রতন কন্ডু, আওয়ামীলীগ সিডনি শাখার সভাপতি গাউসুল আলম শাহাজাদা, আওয়ামীলীগ সিডনি শাখার সাধারন সম্পাদক ফয়সাল আজাদ, আওয়ামীলীগ অস্ট্রেলিয়া শাখার সাংগঠনিক সম্পাদক মোসলেহুর রহমান খুসব, সাংগঠনিক সম্পাদক দিদার হোসেন, সহ-সাধারণ সম্পাদক এমদাদুল হক, অস্ট্রেলিয়া ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম রুবেল, আওয়ামী লীগ সিডনি শাখার যুগ্ম সাধারন সম্পাদক খন্দকার তারিক হাসান লিপু, সহ-সভাপতি জহির উদ্দীন সরকার, সহ-সভাপতি আলতাফ হোসেন লাল্টু, শিল্প ও বাণিজ্য সম্পাদক হাজী দেলোয়ার হোসেন, এম এ গনি প্রমুখ।

সভাপতির বক্তব্যে সিরাজুল হকে বলেন, জননেত্রী শেখ হাসিনার দেখা পাওয়ার জন্য অস্ট্রেলিয়া আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে ব্যপক উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা হচ্ছে। প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনার মাধ্যমে দল ও নেত্রীর প্রতি ভালবাসা প্রকাশ করা হবে। আওয়ামীলীগ অপর কর্মী প্রস্তাব করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যেন অস্ট্রেলিয়া আওয়ামীলীগের পক্ষ থেকে ‘বাংলার রাণী’ ঘোষণা করে ক্রেষ্ট প্রদান হয়। তাঁর মতামতকে বিবেচনায় রাখা হয়েছে।

উল্লেখ্য যে, সফল নারী নেত্রী হিসেবে ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্মেলন উপলক্ষে প্রধানমন্ত্রী আগামী ২৬ থেকে ২৯শে এপ্রিল অস্ট্রেলিয়ার সিডনি সফর করবেন। আগামী ২৮শে এপ্রিল সন্ধ্যা ছয়টায় সোফিটেল সিডনি ওয়েটওর্থ হোটেলে এই গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে।

Facebook Comments

You may also like

বসবাসের জন্যে সবচেয়ে অযোগ্য শহর দামেস্ক তারপরেই ঢাকা !

বিশ্বের কোন কোন শহর বসবাসের জন্যে সবচেয়ে ভালো