এনটিভি দেশের টিভি, প্রবাসীদের টিভি : অস্ট্রেলিয়ার দর্শকদের চেয়ারম্যান

এনটিভি দেশের টিভি, প্রবাসীদের টিভি : অস্ট্রেলিয়ার দর্শকদের চেয়ারম্যান

অনলাইন ডেস্কঃ ৫ জুলাই ২০১৫

বাংলাদেশের আধুনিক টেলিভিশনের রূপকার ও রেটিংয়ে শীর্ষে থাকা এনটিভি একযুগ শেষ করে ১৩ বছরে পা দিয়েছে। পৃথিবীর বিভিন্ন প্রান্তে উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে পালিত হচ্ছে এনটিভির জন্মদিন। বাংলাদেশের সঙ্গে তাল মিলিয়ে ‘সময়ে সাথে আগামীর পথে’ স্লোগানকে ধারণ করে এগিয়ে যাচ্ছে আইএসও সার্টিফিকেটপ্রাপ্ত এনটিভি।

আনন্দের এই ক্ষণে প্রশান্ত মহাসাগরের তীরেও বসে নেই অস্ট্রেলিয়ার এনটিভি পরিবারও। পবিত্র রমজান থাকায় সন্ধ্যার পরে শুরু হয় এনটিভির জন্মদিনের উৎসব। উৎসবের বাড়তি আনন্দ ছিল এনটিভি চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর সঙ্গে দর্শকদের শুভেচ্ছা বিনিময়।

এনটিভির চেয়ারম্যান টেলিকনফারেন্সের মাধ্যমে অস্ট্রেলিয়ায় বসবাসকারী বিশিষ্টজনদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে বলেন, এনটিভি  বাংলাদেশের টিভি। এই টিভির মালিক দেশের জনগণ। ১২ বছরে এই চলার পথে সব সময় থাকার জন্য সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি।

এনটিভি অস্ট্রেলিয়ার প্রধান কর্মকর্তা রাশেদ শ্রাবণের আমন্ত্রণে উপস্থিত হয়ে এনটিভিকে শুভেচ্ছা জানান অস্ট্রেলিয়ার প্রবাসী বিশিষ্টজনরা। জমজমাট সিডনি নগরীর রকডেল বনফুল ফাংশন সেন্টারে অনুষ্ঠিত হয় এনটিভির একযুগ পূর্তি উৎসব।

এনটিভি অস্ট্রেলিয়ার হেড অব করপোরেট অ্যাফেয়ার্স শাকিল আহমেদের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনসংযোগ কর্মকর্তা সায়মন সারোয়ার, উপদেষ্টা মোরশেদা রওশন সরকার, অস্ট্রেলিয়ায় বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি রেজাউল হক, বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার সভাপতি সিরাজুল হক, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের উপদেষ্টা গামা আবদুল কাদির, এন এস ডব্লিউ অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি অ্যাডভোকেট মোবারক হোসেন, একুশে একাডেমি অস্ট্রেলিয়ার সাবেক সভাপতি অভিজিৎ বড়ুয়া, এবিসি ও বিদেশ বাংলার প্রধান সম্পাদক আবদুল মতিন, যমুনা টিভির অস্ট্রেলিয়ার প্রতিনিধি হাসান তারেক, সংগীতশিল্পী আতিক হেলাল ও মিতা হক, বিদেশ বাংলা টিভির প্রধান কর্মকর্তা রহমত উল্লাহ, আলোকিত অস্ট্রেলিয়ার সম্পাদক ও এনটিভি সিডনি প্রতিনিধি আহসানুল হক, লেখিকা হ্যাপি রহমান, কণ্ঠশিল্পী এহছান, সোহেল, নৃত্যশিল্পী অর্পিতা সোম, প্রযোজক ও পরিচালক সাব্বির চৌধুরী, এনটিভি অস্ট্রেলিয়ার সোশ্যাল মিডিয়া প্রধান আসিফুল ইসলাম, মিনহাজুর রহমান, রাজশ্রী নাথ প্রমুখ। ( সুত্রঃ এনটিভিবিডি, ৪ জুলাই ২০১৫)