বন্যার্তদের সাহায্যার্থে বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার অনুদানের চেক প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর

বন্যার্তদের সাহায্যার্থে বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার অনুদানের চেক প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর

বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার অনুদানের চেক প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর

ড.ফরিদ আহমেদ : বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার সভাপতি সিরাজুল হক ও সাধারণ সম্মাদক পি.এস. চুন্নুর নেতৃত্বে একটি প্রতিনিধি দল গত ১৬ সেপ্টেম্বর, শনিবার দুপুর ১২:৩০ টায় গণভবনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে বন্যার্তদের সাহায্যার্থে অনুদানের চেক হস্তান্তর করেছেন। এ প্রতিনিধি দলে অন্যান্যদের মধ্যে ছিলেন সংগঠনের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মোল্লা , সিনিয়র সাংগঠনিক সম্পাদক আব্দুল খাঁন রতন, মহিলা বিষয়ক সম্পাদিকা বিলকিস জাহান ও সাংগঠনিক সম্পাদক মোসলেউর রহমান খুসবু ।

শেখ হাসিনার অনুদানের চেক গ্রহণ করে বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার নেতৃবৃন্দ সহ অস্ট্রেলিয়া প্রবাসী সকলকে ধন্যবাদ জানান । তিনি প্রত্যেক প্রবাসীকে বাংলাদেশের একেকজন দূত উল্লেখ করে জাতির জনকের আদর্শ, মহান মুক্তিযুদ্ধের চেতনা ও দেশের ভাবমূর্তিকে প্রবাসে সমুন্নত রাখার উপর গুরুত্ব আরোপ করেন।

এ সময়ে গণভবনে বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা, মাননীয় সংসদ সদস্যবৃন্দ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, মহিলালীগ, যুব মহিলা লীগ, কৃষকলীগ ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং যুক্তরাষ্ট্র সফরের সাফল্য কামনা করেন।