জেমস ও অনন্ত জলিল আসছেন সিডনিতে বাংলাদেশ নাইট’-এর কনসার্টে: আয়োজনে লিসেন ফর”  

জেমস ও অনন্ত জলিল আসছেন সিডনিতে বাংলাদেশ নাইট’-এর কনসার্টে: আয়োজনে লিসেন ফর”  

কাজী সুলতানা শিমিঃবাংলাদেশের দুঃস্থ ও পথ শিশুদের সাহাযার্থে জেমস’ ও অনন্ত জলিল সিডনিতে আসছেন একটি চ্যারিটি কনসার্টে অংশগ্রহণ করতে।  আয়োজনে লিসেন ফর’। আসছে ৪ঠা নভেম্বর শনিবার লিভারপুল হুইটলাম লেইজার সেন্টারে আয়োজিত হতে যাচ্ছে এই সাংস্কৃতিক সন্ধ্যা বাংলাদেশ নাইট ২০১৭”।  অনুষ্ঠানটির সার্বিক উপস্থাপনায় থাকবেন এসময়য়ের জনপ্রিয় উপস্থাপিকা লাস্ক ফটোতারকা মুনমুন।  আরও থাকছে ডি জে রাহাত-এর পরিবেশনা। জেমস ও  অনন্ত জলিলের এই জমজমাট আয়োজনটির অপেক্ষায় রয়েছে সিডনী প্রবাসী বাংলাদেশীরা।

বাংলাদেশের ব্যান্ড সঙ্গীতে জেমস-কে নতুন করে পরিচয় করার কিছুই নেই। তারুণ্য মানেই জেমস। সেইসাথে চলচ্চিত্রের আলোচিত নায়ক ও প্রযোজক অনন্ত জলিল আবার মঞ্চে আসছেন। আগামী ৪ নভেম্বর অস্ট্রেলিয়ার সিডনিতে বাংলাদেশ নাইটের অনুষ্ঠানে পারফর্ম করবেন তিনি। তাবলিগ জামাতে যুক্ত হওয়ার পর এরই মধ্যে বিনোদন জগৎ থেকে নিজেকে অনেকটাই দূরে সরিয়ে নিয়েছেন তিনি।অনন্ত জলিল বলেন, ‘বাংলাদেশ নাইট ২০১৭ আয়োজনটি চ্যারিটি অনুষ্ঠান। এই ইভেন্ট থেকে যা আয় হবে, তা দাতব্য প্রতিষ্ঠানকে দেওয়া হবে। এ কারণেই আমি এতে অংশ নিচ্ছি। আর এখানে আমার পারফর্মেন্স আপনাদের পছন্দ হবে। বাংলাদেশ নাইট ২০১৭ আরও থাকছে অর্থহীন, সুমন ও ডিজে রাহাত।

প্রসঙ্গত লিসেন ফর’ এর সামগ্রিক কার্যক্রম পরিচালিত হয় দাতব্য উদ্দেশে। সেভ দ্যা চিলড্রেন’ বাংলাদেশ এর পাশাপাশি তাদের সাহায্যর পরিধিতে রয়েছে সুবিধা বঞ্চিত অজ পাড়াগাঁয়ের একটি বিদ্যালয়। উল্লেখ্য যে গত ১৫ই মে ২০১৫ থেকে লিসেন ফর সংগঠনটির এর যাত্রা শুরু হয়। দুঃস্থ শিশুদের সাহাযার্থে সংগঠনটি কাজ করার লক্ষে গতবছর ও একটি মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে। এ থেকে অর্জিত সমস্ত অর্থ দিয়ে দুঃস্থ শিশুকে সাহায্য করার জন্য পদক্ষেপ গ্রহণ করে। বাংলাদেশী শিশুদের অধিকার সংরক্ষণ, শিশুশ্রম নিরসন, প্রয়োজনীয় চিকিৎসা সেবা প্রদান সহ যাবতীয় মৌলিক চাহিদা গুলো আদায় করণের লক্ষে মূলত লিসেন ফর’ কাজ করবে।

লিসেন ফর’ সংগঠনটির সকল সদস্যরা বাংলাদেশ নাইট ২০১৭ সফল করার জন্য সিডনি প্রবাসী বাংলাদেশী ও স্থানীয় সকল সাংবাদিক, সম্পাদক, মিডিয়া বাক্তিত্ব ও সাংস্কৃতিক কর্মীবৃন্দকে আহবান জানান। আয়োজকদের পক্ষ থেকে ফয়সাল ফরিদ বাংলাদেশ নাইটে অংশগ্রহণ করে লিসেন ফর’ এর উদ্দেশ্য বাস্তবায়ন করার জন্য সবার সহযোগিতা কামনা করেন।