সিডনিতে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

সিডনিতে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

0

দেশের স্বার্থেই শেখ হাসিনার দীর্ঘ দিন বেঁচে থাকা প্রয়োজন।

গত ২৮ সেপ্টেম্বর, শনিবার সন্ধ্যায় অস্ট্রেলিয়া আওয়ামী লীগের  উদ্যোগে সিডনিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়। এ উপলক্ষ্যে অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা এনায়েতুর রহিম বেলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আবুল হাসনাৎ মিল্টনের সঞ্চালনায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি এমদাদ হক, যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়সাল মতিন, আলাউদ্দিন আলোক, জুয়েল তালুকদার, সাংগঠনিক সম্পাদক শেখ মশিউর রহমান হৃদয়, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ মুনির হোসেন, যুবলীগের সাধারণ সম্পাদক নোমান শামীম এবং সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহী। টেলিফোনে জাপান থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন জাপান আওয়ামী লীগের সভাপতি সালেহ মোহাম্মদ আরিফ। সভায় বক্তারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানান এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

বর্তমানে সরকার পরিচালনায় সাফল্যের জন্য শেখ হাসিনাকে কেন্দ্র করে সমগ্র বিশ্বে যে আগ্রহ তৈরী হয়েছে, বাংলাদেশকে তিনি যে উচ্চতায় নিয়ে গেছেন, বক্তারা তার ভূয়সী প্রশংসা করেন। বক্তাদের আলোচনায় বাংলাদেশের চলমান অবৈধ ক্যাসিনো বিরোধী আন্দোলনের প্রসঙ্গও আলোচিত হয়। বক্তারা চলমান অভিযানের প্রতি তাদের সমর্থন ব্যক্ত করে এ ব্যাপারে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবার ব্যাপারে অঙ্গীকার ব্যক্ত করেন। চলমান অভিযানের প্রেক্ষিতে বক্তারা শেখ হাসিনার নিরাপত্তার ব্যাপারেও আরো সতর্কতা অবলম্বনের পরামর্শ দেন। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন আলাউদ্দিন আলোক।

Facebook Comments

You may also like

সিডনির রমজানের সেহরি ও ইফতারের সময়সূচী

অস্ট্রেলিয়ায় রমজানের শুরু হয়েছে। চাদ দেখা না দেখার